ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাশিফল

কুম্ভের কর্মে উন্নতি, কর্কটের সৃষ্টিশীল কাজে প্রশংসা

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৬ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
কুম্ভের কর্মে উন্নতি, কর্কটের সৃষ্টিশীল কাজে প্রশংসা

আজ ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪, রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

মেষ: (২১ মার্চ–২০ এপ্রিল)

হঠাৎ কোনো সমস্যায় উদ্বেগ দেখা দিতে পারে। তবে তা সাময়িক। প্রেমের ক্ষেত্রে মেঘমুক্তি হবে। পরিবারে সন্তানের কাজ-কর্মের জন্য আপনাকে বিড়ম্বনায় পড়তে হবে। যাত্রাযোগে মিশ্র ফললাভ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ১৯

বৃষ: (২১ এপ্রিল–২১ মে)

শ্রম ও অধ্যবসায় সত্ত্বেও পদোন্নতিতে গ্রহের প্রকোপে বাধা আসতে পারে। বন্ধুর সহায়তায় সমস্যার সমাধান করতে পারবেন। যাত্রাযোগ দুপুরের আগে শুভ। গুণীজনের সান্নিধ্যে মানসিক শান্তি লাভ করবেন। প্রেমযোগ নেই।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৪

মিথুন: (২২মে–২১ জুন)

দক্ষতার সঙ্গে সাংসারিক সমস্যার সমাধান করতে পারবেন। আজ বাহন ক্রয়ের শুভ দিন। যাত্রাযোগ শুভ। স্পন্ডিলাইটিস জাতীয় রোগে দুর্ভোগ বাড়তে পারে। প্রেমযোগ ক্ষীণ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৭

কর্কট: (২২ জুন–২২ জুলাই)

সৃষ্টিশীল কাজের জন্য প্রশংসা পাবেন। একবার জিনিস হারালে উদ্ধারের সম্ভাবনা কম। তাই দামি জিনিস নিয়ে সতর্ক থাকুন। নিকটজনের শত্রুতায় পারিবারিক স্থিতি নড়ে যেতে পারে। প্রেমযোগ আছে।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ২

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)

মিষ্টভাষণে অন্যকে প্রভাবিত করে কার্যোদ্ধার করতে সক্ষম হবেন। বন্ধুর গৃহে বিপত্তির মোকাবিলা করে প্রশংসা লাভ। যাত্রাযোগে বাধা। পথে সমস্যার আশঙ্কা। দাম্পত্য জীবনে কিছুটা মানিয়ে চলার চেষ্টা করুন। প্রেমযোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৮ 

কন্যা: (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)

কর্মক্ষেত্র বদলির চেষ্টা সফল হতে পারে। সম্পত্তি নিয়ে জ্ঞাতিদের সঙ্গে বিরোধ আদালত পর্যন্ত গড়াতে পারে। এই বিরোধ নিয়ে সদা সতর্ক থাকুন। যাত্রাযোগ শুভ। পায়ে আঘাতজনিত কারণে দুর্ভোগ বাড়তে পারে।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ৪

তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর) 

পারিবারিক ক্ষেত্রে হঠকারি সিদ্ধান্তের মাসুল দিতে হতে পারে। মামলায় আশানুরূপ ফলের সম্ভাবনা। সন্তানের খেলাধুলায় কৃতিত্বের স্বীকৃতি লাভের ফলে আপনি গর্বিত হবেন। যাত্রাযোগ শুভ। দাম্পত্যজীবনে শান্তি ফিরে আসবে। প্রেমযোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৯ 

বৃশ্চিক: (২৪ অক্টোবর–২২ নভেম্বর)

অহেতুক বিবাদ বিতর্কের জেরে কর্মক্ষেত্রে বিড়ম্বনার আশঙ্কা। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। যাত্রাযোগ দুপুরের পরে শুভ। দেরিতে হলেও ন্যায্য প্রাপ্য পাওয়ার সম্ভাবনা। প্রেমযোগ আছে।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬

ধনু: (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)

নিজস্ব কৌশলে কর্মক্ষেত্রে ঝামেলা মিটিয়ে প্রশংসা লাভ করবেন। সম্পত্তি-বিবাদ ঘিরে আত্মীয়-স্বজনের সঙ্গে বিবাদ বাড়তে পারে। নথিপত্রের গোপনতা রক্ষায় আইনি ব্যবস্থা নিতে হতে পারে। যাত্রাযোগ মিশ্র। প্রেমযোগ নেই।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯

মকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি) 

বুদ্ধি স্থির রেখে কর্মস্থলে বিপদের মোকাবিলা করতে হবে। মাতৃস্থানীয়া স্বজনের আচরণে কষ্ট পেতে পারেন। যাত্রাযোগে বাধা। পথে সতর্ক থাকুন। আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা। প্রেমযোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১২

কুম্ভ: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)

বৃত্তিমূলক প্রশিক্ষণে সাফল্য ও কর্মে উন্নতি। বিষয়-সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিরোধে অশান্তি বাড়বে। ব্যবসায় আপাতত বিনিয়োগ না করাই ভালো। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ আছে।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৮

মীন: (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)

আজকের দিনে বাড়তি উপার্জনের সুযোগ আসবে। ভাবাবেগ কাটিয়ে বাস্তববাদী হতে না পারলে উপার্জনের সুযোগ হাতছাড়া হতে পারে। কোনো নারীকে ঘিরে পরিবারে অশান্তি দেখা দিতে পারে। প্রেম শুভ। যাত্রাযোগ মিশ্র।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৪

বাংলাদেশ সময়: ০৮১৬ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।