ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

জেনে নিন আপনার আজকের রাশিফল

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৯ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
জেনে নিন আপনার আজকের রাশিফল

আজ ৮ কার্তিক ১৪২৯, ২৪ অক্টোবর ২০২২, ২৭ রবিউল আউয়াল ১৪৪৪ রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

এটি যদি আপনি মানেন, জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ রাশি: কর্মস্থানে সম্মান নিয়ে টানাটানি হতে পারে। পিতার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রিয়জনের জন্য মনঃকষ্ট বৃদ্ধি পেতে পারে। দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে।

বৃষ রাশি: খেলাধুলায় নাম করার ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। গুরুজনদের সঙ্গে মানসিক ক্লেশ। পেটের ব্যথায় কষ্ট পেতে পারেন। কারও সমালোচনায় গুপ্তশত্রু বৃদ্ধি পেতে পারে।

মিথুন রাশি: উচ্চশিক্ষার ক্ষেত্র অনুকূল। সরকারি কর্মচারীদের শুভ দিন। আপনার ঋণ মকুব হতে পারে। মায়ের সঙ্গে বিবাদে যাবেন না। প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন।

কর্কট রাশি:  একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনও একটি কাজ বার বার করার কারণে ব্যস্ত হতে হবে। সঙ্গীতশিল্পীদের জন্য ভাল সময় নয়।  

সিংহ রাশি :  প্রেমিকার সঙ্গে তর্কে জয়লাভ। আর্থিক চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম হবে, তবে কান দেবেন না। অশান্তির থেকে সাবধান থাকুন।  

কন্যা রাশি: বন্ধুদের সঙ্গে অর্থব্যয় হতে পারে। সঙ্গীতে সাফল্য বাড়তে পারে। সংসারের কারণে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটু কথা বলার জন্য অনুতাপ হতে পারে।  

তুলা রাশি: প্রতিবেশীর সঙ্গে তর্কে না যাওয়াই ভালো হবে। বাইরের ব্যক্তির জন্য বাড়তি খরচ হতে পারে। একটু সাবধানে গাড়ি চালানো দরকার, আঘাত লাগতে পারে।  

বৃশ্চিক রাশি: প্রেমে বিবাদ বাড়তে পারে। বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি না নেওয়াই ভাল হবে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে।  

ধনু রাশি: স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ ও মনঃকষ্ট। ব্যবসায় ব্যয় বাড়তে পারে। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে, তবে চিন্তাও বৃদ্ধি পাবে।

মকর রাশি: শরীরে কষ্টের কারণে কাজের প্রতি অনীহা আসতে পারে। সন্তানের জন্য সুখ বাড়তে পারে। পিতা-মাতার চিকিৎসায় খরচ বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ রাশি: চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক হতে পারে। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে।

মীন রাশি: বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় ভালো সুযোগ কাজে লাগান। আজ মনের মতো আয় হবে না। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না।

বাংলাদেশ সময়: ০৭৩৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।