ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

মীনের শত্রুমুক্তি, মিথুনের দাম্পত্য সমস্যা

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
মীনের শত্রুমুক্তি, মিথুনের দাম্পত্য সমস্যা

আজ ১১ কার্তিক ১৪২৯, ২৭ অক্টোবর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪, রোজ বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ–২০ এপ্রিল)

ব্যবসা ও কর্মক্ষেত্রে উন্নতির সূচনা হবে। কথা বলার সময় অসতর্কতার জন্য কিছু ভুল বোঝাবুঝি হতে পারে। প্রিয়জনের শারীরিক সমস্যা নিয়ে দৌড়ঝাপ করতে হতে পারে। প্রেমের ক্ষেত্রে কিছু সাময়িক সমস্যা দেখা দিতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষ: (২১ এপ্রিল–২১ মে)

পরিবারে সবার প্রচেষ্টায় সাংসারিক ও ব্যবসায়িক সাফল্য আসবে। বেহিসাবি খরচে অর্থসংকটের আশঙ্কা। রক্তচাপের ওঠা-পড়ায় নানান শারীরিক সমস্যা দেখা দেবে। প্রেমযোগ ক্ষীণ। যাত্রাযোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৯

মিথুন: (২২মে–২১ জুন)

কর্মক্ষেত্রে সমস্যার মোকাবিলা করে সফল হবেন। স্বজন-বন্ধুর সাহায্যে অপ্রীতিকর পরিস্থিতি সামাল দিতে পারেন। দাম্পত্য সমস্যা যোগ। প্রেমযোগে কিছু বাধা আছে। যাত্রাযোগ মিশ্র।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৮

কর্কট: (২২ জুন–২২ জুলাই)

বিষয়-সম্পত্তি বেচাকেনা নিয়ে জ্ঞাতি বিরোধ দেখা দিতে পারে। দীর্ঘদিনের কোনো প্রত্যাশা পূরণ হওয়ার আশা। স্বনিযুক্তি প্রকল্প ঘিরে ঝুট-ঝামেলা দেখা দিতে পারে। প্রেমযোগ আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৭

সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট) 

পরিস্থিতি বুঝে কাজের পরিকল্পনা পরিবর্তন করা দরকার। শত্রুর হাত থেকে মুক্তির উপায় হতে পারে। গুণী ও সজ্জন ব্যক্তির সান্নিধ্যে শান্তি লাভ করবেন। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১২

কন্যা: (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর) 

পরিচিত ব্যক্তির প্রতারণায় অর্থক্ষতির সম্ভাবনা দেখা যাচ্ছে। বকেয়া অর্থ ফেরত পেতে পারেন। সংক্রমণ ও জ্বরের সমস্যা ভোগাতে পারে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে ভুল বোঝাবুঝির যোগ। যাত্রাযোগে বাধা। দুপুরের পর যাত্রাযোগে বাধা কেটে যাবে।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯

তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

নিকটজনের ব্যবহারে হতাশা দেখা দিতে পারে। অকারণ বিবাদ-বিতর্ক থেকে বিড়ম্বনার আশঙ্কা। স্বামী-স্ত্রীর উভয়ের চেষ্টায় বৈষয়িক সমস্যার সমাধান হবে। প্রেমের বিষয়ে আজকের দিনে বন্ধুর সাহায্য না নেওয়াই ভাল। যাত্রাযোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ২১

বৃশ্চিক: (২৪ অক্টোবর–২২ নভেম্বর)

হঠকারি সিদ্ধান্তে ব্যবসায় প্রভাব পড়বে। প্রিয়জনের চিকিৎসা বিষয়ে দুশ্চিন্তার অবসান হবে। যাত্রাযোগে বাধা। ভ্রমণে অযথা হয়রানি ও বহু ব্যয় হতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ১৮

ধনু: (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)

শত্রুর মোকাবিলায় বন্ধুকে পাশে পাবেন। নিজের ভুলের জেরে ব্যবসায় আর্থিক ক্ষতি হতে পারে। শারীরিক সমস্যায় দুর্ভোগ দেখা দিতে পারে।   প্রেমযোগ শুভ। সন্ধ্যের পর যাত্রাযোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৩

মকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি) 

অতিরিক্ত পরিশ্রম, তুলনায় সাফল্য কম আসবে। বিষয়-সম্পত্তি নিয়ে গুরুজনের সঙ্গে মনান্তরে মানসিক কষ্ট দেখা দেবে। মুখ, দাঁত বা মাড়ির ব্যথায় কষ্ট পেতে পারেন। প্রেমযোগ ক্ষীণ। যাত্রাযোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫

কুম্ভ: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি) 

ব্যবসা ঘিরে আইনি জটিলতা দেখা দেবে। সম্পত্তি-বিরোধ ঘিরে ভাই-বোনের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় কৃতিত্ব লাভ করবেন। প্রেমযোগ ক্ষীণ। যাত্রাযোগে মিশ্র ফলাফল দেখা যাচ্ছে।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৬

মীন: (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)

শত্রুমুক্তির সম্ভাবনা। ব্যবসায় বাড়তি লগ্নির শুভ দিন। ঠিক সিদ্ধান্ত নেওয়ায় পারিবারিক সমস্যার সমাধান হবে। আর্থিক সমস্যার সমাধান হবে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১১

বাংলাদেশ সময়: ০৭৫৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।