ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

ভারত

আগরতলায় বাংলাদেশি ও রোহিঙ্গাসহ আটক ১৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
আগরতলায় বাংলাদেশি ও রোহিঙ্গাসহ আটক ১৫

আগরতলা (ত্রিপুরা): অবৈধ অনুপ্রবেশের দায়ে ১৫ জন ভিনদেশিকে আটক করেছে আগরতলা রেলস্টেশনের রেলওয়ে প্রোটেকশন ফোর্সের (আরপিএফ) জওয়ানরা।  

শনিবার (১৮ ফেব্রুয়ারি) রেলওয়ে স্টেশন থেকে তাদের আটক করা হয় বলে নিশ্চিত করেন আগরতলা রেলওয়ে থানার পরিদর্শক রানা চ্যাটার্জী।

 

স্থানীয় সংবাদ মাধ্যমকে তিনি বলেন, এর মধ্যে দুজন বাংলাদেশি নাগরিক এবং তিন জন রোহিঙ্গা রয়েছেন। তারা আগরতলা থেকে ট্রেনে করে অন্য জায়গায় যাওয়ার উদ্দেশ্যে রেলওয়ে স্টেশনে এসেছিলেন। এদের সঙ্গে তিনটি শিশু এবং চারজন নারীও রয়েছে।

রানা চ্যাটার্জী বলেন, এদের সঙ্গে এক ভারতীয় দালালকেও আটক করা হয়েছে। সে তাদের অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারতীয় ভূখণ্ডে প্রবেশ এবং আগরতলা থেকে অন্য জায়গায় যাওয়ার সহযোগিতায় যুক্ত রয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।  

বাংলাদেশী নাগরিকদের বাড়ি কোথায়, জিজ্ঞাসাবাদ চালিয়ে তা জানার চেষ্টা করা হয় উল্লেখ করে আগরতলা রেলওয়ে থানার পরিদর্শক আরও বলেন, তাদের বিরুদ্ধে ভারতীয় পাসপোর্ট আইনে মামলা করা হয়েছে। পরবর্তীতে তাদের আদালতে পাঠানো হয়।

এদিকে আগরতলা রেল স্টেশনে চলতি বছরের শুরু থেকে এ পর্যন্ত মোট ৩৩ জন বাংলাদেশি ও রোহিঙ্গা আটক হয়েছেন বলেও জানিয়েছেন আগরতলা রেলওয়ে থানা পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
এসসিএন/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।