ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ভারত

দুদিনের সফরে আগরতলায় বিজেপির কেন্দ্রীয় সভাপতি জেপি নাড্ডা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৬ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
দুদিনের সফরে আগরতলায় বিজেপির কেন্দ্রীয় সভাপতি জেপি নাড্ডা

আগরতলা (ত্রিপুরা): দুদিনের সফরে আগরতলা এসেছেন ভারতের ক্ষমতাসীন দল বিজেপির কেন্দ্রীয় সভাপতি জেপি নাড্ডা।  

শুক্রবার (১৬ জুন) স্থানীয় সময় রাত সাড়ে ৯টায় আগরতলার এমবিবি বিমানবন্দরের মাটি স্পর্শ করে তার বিশেষ বিমান।

তাকে স্বাগত জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহা। জেপি নাড্ডা বিমান থেকে নেমে এলে মুখ্যমন্ত্রী তাকে রাজ্যবাসীর তরফে স্বাগত জানান।

তখন মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন প্রদেশ বিজেপির সভাপতি রাজীব ভট্টাচাৰ্য, সাধারণ সম্পাদক অমিত রক্ষিত, সাধারণ সম্পাদিকা পাপিয়া দত্ত, কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক, রাজ্যসভার সংসদ সদস্য বিপ্লব কুমার দেবসহ দলের অন্য নেতারা।

বিমানবন্দর থেকে জেপি নাড্ডা আসেন রাজ্য অতিথিশালায়। তার সঙ্গে মুখ্যমন্ত্রীসহ অন্য নেতারাও আসেন। রাজ্য অতিথিশালার কনফারেন্স হলে প্রদেশ নেতৃত্বের সঙ্গে বৈঠক করেন। সব শেষে নৈশভোজ করেন এবং এদিনের মতো কর্মসূচি শেষ হয়।

শনিবার (১৭ জুন) জেপি নাড্ডার রাজ্য সফরের দ্বিতীয় ও শেষ দিন সকালে সম্পর্ক সে সমর্থন কর্মসূচির অংশ হিসেবে আগরতলায় দুটি পরিবারের সঙ্গে মিলিত হবেন। এরপর আগরতলার এমবিবি বিমানবন্দর থেকে হেলিকপ্টারে করে দক্ষিণ জেলার শান্তিরবাজার যাবেন ও শান্তিরবাজার এইচ এস স্কুল মাঠে একটি সভায় উপস্থিত হয়ে রাজ্যবাসীকে সম্বোধন করবেন। সভা শেষে তিনি আবার আগরতলা ফিরে আসবেন এবং রাজধানী দিল্লি ফিরে যাবেন বলে দলীয় সূচিতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
এসসিএন/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।