ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ভারত

ত্রিপুরায় ১৪ কোটি রুপির মাদকসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৮ ঘণ্টা, জুন ২৯, ২০২৩
ত্রিপুরায় ১৪ কোটি রুপির মাদকসহ আটক ২

আগরতলা (ত্রিপুরা): বাংলাদেশে পাচারের আগে ১৩ কোটি ৮০ লাখ রুপির নিষিদ্ধ মাদক হেরোইন জব্দ করেছে ত্রিপুরার ধলাই জেলা পুলিশ।

ধলাই জেলা পুলিশ সুপার অবিনাশ রাই বলেন, তাদের কাছে বিশেষ সূত্রে খবর আসে একটি গাড়িতে করে বিপুল পরিমাণ নিষিদ্ধ ড্রাগস মিজোরাম থেকে সিপাহীজলা জেলায় নিয়ে আসা হচ্ছে।

এমন সংবাদের ভিত্তিতে একটি বিশেষ দল গঠন করে জেলার আমবাসা এলাকায় ৮ নম্বর জাতীয় সড়কে তল্লাশি অভিযান শুরু করা হয়।  

অবশেষে বৃহস্পতিবার (২৯ জুন) ওই গাড়িকে আটক করতে সক্ষম হয় পুলিশ। পরে গাড়িটি তল্লাশি চালিয়ে ৩ কেজি ৪৬ গ্রাম নিষিদ্ধ ড্রাগস হেরোইন জব্দ করা হয়। জব্দ করা এসব হেরোইনের মূল্য প্রায় ১৩ কোটি ৮০ লাখ রুপি। সেইসঙ্গে গাড়ি থেকে পিকলু ভৌমিক ও মাহাবুল আলম নামে সন্দেহভাজন দুই মাদককারবারিকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দুই ব্যক্তি জানিয়েছেন, তাদের বাড়ি সিপাহীজলা জেলার বাংলাদের সীমান্ত সংলগ্ন বক্সনগর এলাকায়। এ মাদকগুলোর কিছু অংশ ত্রিপুরায় বিক্রি করার উদ্দেশে ও বাকি অংশ বাংলাদেশে পাচারের উদ্দেশে নিয়ে আসছিল। তাদের নামে মাদক নিরোধক আইনে মামলা দিয়ে তদন্ত শুরু হয়েছে। তাদের সঙ্গে পাচারকারী দলের আর কে কে রয়েছে তা জানার জন্য অনুসন্ধান চলছে বলেও জানান পুলিশ সুপার অবিনাশ রাই।

বাংলাদেশ সময়: ২৩২৬ ঘণ্টা, জুন ২৯, ২০২৩
এসসিএন/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।