ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

ভারত

ত্রিপুরায় কংগ্রেস নেতাদের কাজকর্মে হতাশ বীরজিৎ সিনহা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
ত্রিপুরায় কংগ্রেস নেতাদের কাজকর্মে হতাশ বীরজিৎ সিনহা

আগরতলা(ত্রিপুরা): ত্রিপুরা রাজ্যে কংগ্রেস দল ভালো ভাবে চলছে না। সংবাদ মাধ্যমের সামনে প্রকাশ্যে এই বিস্ফোরক মন্তব্য কংগ্রেস দলের বিধায়ক বীরজিৎ সিনহা'র।


মঙ্গলবার(২২ আগস্ট) আগরতলা প্রেসক্লাবে ত্রিপুরা প্রদেশ ফিশারম্যান কংগ্রেস কমিটির সম্মেলনে এসে সংবাদ মাধ্যমের কাছে অভিমত ব্যক্ত করতে গিয়ে এই কথা বলেন বিধায়ক বীরজিৎ সিনহা।  

তিনি মূলত ক্ষোভ ব্যক্ত করেন প্রদেশ কংগ্রেস সভাপতি আশীষ সাহা এবং আরো এক বিধায়ক সুদীপ রায় বর্মনের কাজকর্মের জন্য।  

এবার কংগ্রেস দলের সর্বভারতীয় ওয়ার্কিং কমিটিতে ত্রিপুরা রাজ্য থেকে প্রথম বারের মতো স্থান পেয়েছেন বিধায়ক সুদীপ রায় বর্মন।

দলের সর্বভারতীয় স্তরে রাজ্যের এমন এক জন প্রতিনিধীর মনোনীত হওয়ার জন্য রাজ্যবাসীর কতটুকু সুবিধা হতে পারে বলে তার ধারনা?

এমন প্রশ্নে বীরজিৎ সিনহা বলেন, সময় ঠিক করে দেবের তিনি কতটুকু কাজ করতে পারবেন। এভাবে আগাম কিছু বলা সম্ভব না তিনি জ্যোতিষী নন বলেও মন্তব্য করেন।  

গোষ্ঠী কোন্দলে জেরবার ত্রিপুরা প্রদেশ কংগ্রেস। প্রকাশ্যের নেতারা একে অপরকে কাদা ছুড়াছুড়ি করছেন। যার ফল স্বরূপ আগরতলায় বিশাল কংগ্রেস ভবন থাকার পরও বাধ্য হয়ে আগরতলা প্রেসক্লাবকে সভা করার জন্য বেছে নিতে হলো বীরজিৎ সিনহাকে। তাদের এই গোষ্ঠী কোন্দলের জেরে মনোবল হারাচ্ছেন কর্মীরা ও অন্য দলে ভিড় করছেন। দিন দিন রাজ্যে কংগ্রেস দুর্বল হচ্ছে বলে অভিমত সচেতন মহলের।  

বাংলাদেশ সময়: ১৭০২ ঘন্টা, আগস্ট, ২০২৩
এসসিএন/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।