ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

ভারত

বিচার নিয়ে শেখ হাসিনার ওপর পূর্ণ আস্থা আছে: সিপিআইএমএল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
বিচার নিয়ে শেখ হাসিনার ওপর পূর্ণ আস্থা আছে: সিপিআইএমএল

কলকাতা: দুর্গাপূজাকে কেন্দ্র করে বাংলাদেশে কিছু অনভিপ্রেত ঘটনা ঘটেছে, যা পশ্চিমবঙ্গের নাগরিকদের বিচলিত করেছে। এ নিয়ে ঘন ঘন স্মারকলিপি জমা পড়ছে কলকাতাস্থ বাংলাদেশ উপদূতাবাসে।

যদিও উপদূতাবাস কর্তৃপক্ষ সরাসরি কোনো স্মারকলিপি গ্রহণ করেনি। কলকাতা পুলিশ মারফত সেসব স্মারকলিপি জমা নেওয়া হচ্ছে। গোটা বাংলাদেশ উপদূতাবাস ঘিরে রেখেছে পুলিশ।  

রোববার উপদূতাবাসের সামনে কলকাতা ইস্কনের বিক্ষোভের পর সোমবার বিক্ষোভ দেখায় সিপিআইএমএল লিবারেশন।  

লিবারেশনের পক্ষ থেকে বলা হয়, দুই দেশেই মৌলবাদী শক্তি মাথাচাড়া দিচ্ছে। আমরা তাদের ধিক্কার জানাই। এরকম ঘটনা সাময়িক সমস্যা তৈরি করতে পারে কিন্তু তা চিরস্থায়ী হবে না। বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আমদের পূর্ণ আস্থা আছে। তিনি দোষীদের সাজা দেবেন। কারণ তিনি বঙ্গবন্ধুর কন্যা। যে বঙ্গবন্ধু বলেছিলেন, বাংলার মাটিতে সাম্প্রদায়িকতার স্থান নেই। মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান সবাই বাংলাদেশের নাগরিক। প্রতিটি ক্ষেত্রে তারা সমঅধিকার ভোগ করবেন।

তাই বাংলাদেশ সরকারের ওপর আমাদের সম্পূর্ণ আস্থা আছে, দোষীরা শাস্তি পাবেই। কারণ বাংলাদেশর হিন্দুদের পাশে সে দেশের শুভবুদ্ধিসম্পন্ন মুসলমানরাও আছেন।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
ভিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa