ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ভারত

বিজেপিকে হটাতে বঙ্গবন্ধুর ভাষণেই ভরসা কংগ্রেস নেতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
বিজেপিকে হটাতে বঙ্গবন্ধুর ভাষণেই ভরসা কংগ্রেস নেতার

আগরতলা (ত্রিপুরা): বিজেপিকে হটাতে বাংলাদেশের স্থপতি শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ঐতিহাসিক ভাষণের শরণাপন্ন হয়েছেন কংগ্রেসের রাজনীতিক সুদীপ রায় বর্মন।

বিধায়ক এবং বিজেপির সদস্য পদ ছেড়ে দিল্লিতে গিয়ে কংগ্রেসে যোগদান করার পর শনিবার (১২ ফেব্রুয়ারি) ত্রিপুরার রাজধানী আগরতলায় ফেরেন সুদীপ রায় বর্মন এবং আসিস সাহা।

তাদের স্বাগত জানাতে কংগ্রেস ভবনের সামনে একটি মঞ্চ তৈরি করা হয়। সেখানে রাজ্যের নেতা-কর্মীরা মালা দিয়ে বরণ করে নেন তাদের। এরপর সভায় বক্তব্য রাখেন সুদীপ রায় বর্মন।

বক্তব্যে ২০২৩ সালের আসন্ন নির্বাচনে ত্রিপুরা থেকে বিজেপি সরকারকে ক্ষমতাচ্যুত করতে কংগ্রেসের কর্মী-সমর্থক এবং রাজ্যের সাধারণ মানুষের প্রতি আহ্বান জানান সুদীপ রায় বর্মন।

তিনি বলেন, ত্রিপুরা থেকে ক্ষমতাসীন বিজেপি সরকারকে হটাতে হবে। এজন্য রাজ্যের প্রতিটি নাগরিক যার যা আছে, তা নিয়েই যেন প্রতিরোধ গড়ে তোলেন।

তার এই বক্তব্য শুনে উপস্থিত সবাই সভাস্থল করতালিতে মুখর করে তোলেন।

ছবি: বাংলানিউজ

এর আগে বিমানে আগরতলা পৌঁছানোর পর কর্মী-সমর্থকরা মোটরসাইকেল র‌্যালি করে সুদীপ রায় বর্মন এবং আসিস সাহাকে রাজধানীর কংগ্রেস ভবন পর্যন্ত নিয়ে যান।

বিমানবন্দর থেকে কংগ্রেস ভবন পর্যন্ত প্রায় কুড়ি কিলোমিটার রাস্তা যেতে তাদের সময় লাগে তিন ঘণ্টারও বেশি।

সভায় তীব্র ভাষায় বিজেপি সরকারের সমালোচনা করেন আশীষ সাহা। এদিন সভা শেষে রাজধানীর গান্ধীঘাট এলাকায় শহীদ বেদীতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন তারা।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
এসসিএন/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।