ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

ভারত

কলকাতায় এলেন আলিয়া ভাট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
কলকাতায় এলেন আলিয়া ভাট আলিয়া ভাট।

কলকাতা: ভারতের প্রেক্ষাগৃহে আগামী ২৫ ফেব্রুয়ারি আসছে আলিয়া ভাটের সিনেমা  ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’। তার প্রাক্কালেই সোমবার (২১ ফেব্রুয়ারি) কলকাতায় সিনেমার প্রচার সেরে গেলেন অভিনেত্রী আলিয়া ভাট।

হঠাৎ করে এদিন সকালেই আলিয়া জানান দিয়েছিলেন, তিনি কলকাতা শহরে পা রাখতে চলেছেন। কথা মতো হলোও তাই। একেবারে গাঙ্গুবাই সেজে ধরা দিলেন আলিয়া। চলন-বলন, সাজগোজেও ডাকসাইটে গাঙ্গুবাইয়ের ব্যক্তিত্ব ঝরে পড়ছিল।

পরনে সাদা ঢাকাই জামদানি, ডিপকাট ব্লাউজ, কানে ঝোলা দুল, মাথায় গোঁজা ফুল। দিব্যি মানিয়েছিল আলিয়া ভাটকে। মাইক হাতে নিয়েই কলকাতাকে অভিবাদন জানালেন অভিনেত্রী। সেসঙ্গে জানালেন কীভাবে এই চরিত্রের জন্য নিজেকে গড়েপিটে তুলেছেন। প্রচারের পাশাপাশি এদিন সিনেমার নতুন গান ‘মেরি জান’ প্রকাশ্যে নিয়ে এলেন আলিয়া।

সোমবার দক্ষিণ কলকাতার প্রিয়া সিনেমাহলে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’র প্রচার সারার পাশাপাশি তার পছন্দের কলকাতার জলভরা সন্দেশে কামড় বসাতে ভুললেন না। সামন্য একটু মুখে পুড়েই বললনে ‘দারুণ’!

গাঙ্গুবাই স্টাইলে হাতজোর করে প্রণামও করলেন।

আলিয়া বললেন, ‘আমার ভালোবাসা আপনাদের সবার জন্য। ভালো থেকো কলকাতা। ’

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
ভিএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa