ঢাকা, সোমবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

শিল্প

ঢাকাসহ ২৬ জেলায় ‘আরএফএল বেস্ট বাই’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৮ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৭
ঢাকাসহ ২৬ জেলায় ‘আরএফএল বেস্ট বাই’ ঢাকাসহ ২৬ জেলায় ‘আরএফএল বেস্ট বাই’

ঢাকা: ঢাকাসহ দেশের ২৬ জেলায় এখন গৃহস্থালি প্লাস্টিক পণ্যের সর্ববৃহৎ রিটেইল চেইনশপ ‘আরএফএল বেস্ট বাই’র ১৭২টি শোরুম চালু রয়েছে। আগামী বছর নাগাদ শোরুমের সংখ্যা তিনশ ছাড়িয়ে যাবে বলে আশাপ্রকাশ করেন চেইনশপটির চিফ ইনচার্জ রাহাত জাহান শামীম।

শনিবার (০৭ অক্টোবর) প্রতিষ্ঠানটির পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে চেইনশপটির চিফ ইনচার্জ রাহাত জাহান শামীম জানান, আরএফএল’র সব পণ্য যাতে একই ছাদের নিচে পাওয়া যায় সে লক্ষ্যে বেস্ট বাই’র যাত্রা শুরু ২০১১ সালের অক্টোবর।

ক্রেতাদের চাহিদার সাপেক্ষে দেশের বিভিন্ন অঞ্চলে দ্রুত ছড়িয়ে পড়ছে ‘আরএফএল বেস্ট বাই’। এছাড়া নতুন নতুন পণ্য যুক্ত হচ্ছে জনপ্রিয় এ চেইনশপে। সম্প্রতি যুক্ত হয়েছে কসমেটিকস, ফুটওয়্যার ও মোবাইল এক্সেসরিজ। সবমিলিয়ে বেস্ট বাই-এ মিলছে তিন হাজারের বেশি পণ্য।

বেস্ট বাই’র ব্রান্ড ম্যানেজার দেওয়ান মো. মেহেদী হাসান বলেন, ক্রেতারা চাইলে ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে পণ্যের দাম পরিশোধ করতে পারেন। তাছাড়া ১৬ টি নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডধারীরা শূন্য শতাংশ সুদে তিন মাসে এবং সুদসহ ১২ মাসের কিস্তিতে পণ্যের মূল্য পরিশোধ করতে পারেন।

তিনি আরও জানান, খুব শিগগিরই বেস্ট বাই ক্রেতাদের জন্য মেম্বারশিপ সুবিধা চালু করতে যাচ্ছে। এর ফলে ক্রেতারা পণ্য কেনাকাটায় নানা ধরনের সুবিধা ও ছাড় পাবেন। এছাড়া ক্রেতারা অনলাইনেও পণ্যের অর্ডার করতে পারবেন।

প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (বিপণন) কামরুজ্জামান কামাল জানান, পণ্যের বৈচিত্র্যে ও গুনগত মানের কারণে মাত্র ছয় বছরে ক্রেতাদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে চেইনশপটি। দেশের সব মানুষ আরএফএল’র পণ্য সহজে ও সাশ্রয়ী দামে কিনতে পারেন সে লক্ষ্যে অচিরেই সব জেলায় ও পর্যায়ক্রমে উপজেলাগুলোতে বেস্ট বাই’র শোরুম চালু করা হবে।

বেস্ট বাই’র শোরুমগুলো প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত খোলা থাকে।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa