ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

শিল্প

মিস ওয়ার্ল্ড বাংলাদেশসহ সেরা ৯জনকে পুরস্কৃত করলো ভিশন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৪ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
মিস ওয়ার্ল্ড বাংলাদেশসহ সেরা ৯জনকে পুরস্কৃত করলো ভিশন ‘মিস ওয়াল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম হাতে পুবস্কার তুলি দেওয়া হচ্ছে

ঢাকা: ‘মিস ওয়াল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলামসহ ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’ প্রতিযোগিতার সেরা নয়জনকে পুরস্কৃত করলো দেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স পণ্যের ব্র্যান্ড ভিশন।

শুক্রবার (১৩ অক্টোবর) রাজধানীর একটি হোটেলে তাদের হাতে পুরস্কার তুলে দেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল।

পুরস্কার হিসেবে মিস ওয়াল্ড বাংলাদেশ জেসিয়া ইসলামকে দেওয়া হয় ভিশনের ৫৫ ইঞ্চি এলইডি স্মার্ট টিভি।

প্রথম রানারআপ ফাতেমা তুজ জাহরাকে ৪৩ ইঞ্চি ও দ্বিতীয় রানার আপ যৌথভাবে রুকাইয়া জাহান চমক ও সঞ্চিতা রানী দত্তকে দেওয়া হয় ভিশনের ৩২ ইঞ্চি এলইডি স্মার্ট টিভি। অন্যদের দেওয়া হয় ভিশনের পক্ষ থেকে বিশেষ পুরস্কার।

অনুষ্ঠানে আর এন পাল বলেন, ‘প্রাণ-আরএফএল গ্রুপ তাদের ব্যবসায়িক কার্যক্রমের মাধ্যমে এরই মধ্যে বিশ্বের সামনে দেশকে প্রতিনিধিত্ব করছে। ‘মিস ওয়াল্ড বাংলাদেশ’ বিজয়ী জেসিয়া ইসলামও বিশ্বের সামনে বাংলাদেশকে তুলে ধরতে নিঃসন্দেহে বড় ভূমিকা রাখবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

জেসিয়া ইসলাম বলেন, যে কোনো সাফল্যের স্বীকৃতি পাওয়া সত্যিই অনেক আনন্দের। এজন্য তিনি ভিশন ইলেকট্রনিক্সকে বিশেষ ধন্যবাদ জানান।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- আরএফএল ইলেকট্রনিক্সের নির্বাহী পরিচালক মোহাম্মদ মনিরুজ্জামান, প্রধান পরিচালন কর্মকর্তা বিপ্লব বিশ্বাস ও মহাব্যবস্থাপক (বিপণন) মাহবুবুল ওয়াহিদ।

এছাড়া মিস ওয়াল্ড বাংলাদেশ প্রতিযোগিতার আয়োজক অন্তর শোবিজের কর্ণাধার স্বপন চৌধুরী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa