ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

শিল্প

ভিগো’র পরিবেশক সম্মেলনে নতুন ৩ পণ্য উন্মোচন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৭ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৮
ভিগো’র পরিবেশক সম্মেলনে নতুন ৩ পণ্য উন্মোচন পরিবেশক সম্মেলনে অতিথিরা

ঢাকা: আধুনিক প্রযুক্তি ও আর্কষণীয় ডিজাইনের ইলেকট্রনিকস হোম অ্যাপ্লায়েন্সের ব্র্যান্ড ভিগো তার বিভিন্ন পণ্য পরিবেশনের সঙ্গে সংশ্লিষ্ট পরিবেশকদের নিয়ে সম্মেলন করেছে। এতে কোম্পানিটির তিনটি নতুন পণ্যের মোড়কও উন্মোচন করা হয়।

সম্প্রতি ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) এ পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সারাদেশ থেকে প্রায় ৭০০ পরিবেশক অংশ নেন।

বর্তমানে ভিগো ব্র্যান্ডের টেলিভিশন, ফ্রিজ, এসি, ওয়াশিং মেশিন, রাইস কুকার, ব্লেন্ডার, ওভেন, কেটলি, ইনডাকশন কুকার, ইনফ্রারেড কুকার, রুটি মেকার, আয়রন, ফ্যানসহ নানা ইলেকট্রনিকস পণ্য বাজারে পাওয়া যাচ্ছে।

সম্মেলনে ভিগো’র উন্মোচন করা নতুন তিনটি পণ্য হলো- ভিগো টি-জিরো-টু ২২ ইঞ্চি টেলিভিশন, ভিগো ওয়াটার পিউরিফায়ার এবং ভিগো মাল্টি কুকার।

আরএফএলের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল, ভিগো’র হেড অব মার্কেটিং মোহাম্মদ রাশেদ-উল আলম, হেড অব অপারেশন মাহবুবুর রহমান, হেড অব সেলস জাবেদুল ইসলাম ও আব্দুল মতিনসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa