ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

শিল্প

‘বাংলাদেশের অ্যাম্বাসেডর হবে ওয়ালটন’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, মে ৪, ২০১৯
‘বাংলাদেশের অ্যাম্বাসেডর হবে ওয়ালটন’ কেক কাটছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

ঢাকা: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, ওয়ালটন আমাদের দেশীয় প্রতিষ্ঠান। তাদের তৈরি পণ্য বিশ্বমানসম্পন্ন। উচ্চমানের প্রযুক্তিপণ্য দিয়ে ওয়ালটন দেশের সুনাম বয়ে আনছে। ক্রিকেট যেমন বাংলাদেশের ব্র্যান্ডিং করছে। আমি বিশ্বাস করি একইভাবে দেশের আরেকটি অ্যাম্বাসেডর হবে ওয়ালটন। সরকারি কেনাকাটায় ওয়ালটনের মতো দেশীয় প্রতিষ্ঠান অগ্রাধিকার পাবে।

বৃহস্পতিবার (০২ মে) গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন কারখানা পরিদর্শনকালে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

দেশীয় প্রযুক্তিপণ্য উৎপাদন শিল্পের অভাবনীয় অগ্রগতি নিজ চোখে দেখার উদ্দেশ্যে ওয়ালটন কারখানা পরিদর্শন করেন তিনি।

কারখানা পরিদর্শন করে জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, ওয়ালটন পণ্যের মানের ব্যাপারে কোনো আপোস করে না। প্রযুক্তিগত উন্নয়ন করে যাচ্ছে। আমি তাদের কারখানা পরিদর্শন করে অভিভূত। তারা এখানে সুক্ষ্ম সুক্ষ্ম সব যন্ত্রাংশ পর্যন্ত তৈরি করছে। তাদের তৈরি পণ্য খুবই উচ্চমানের। যে কারণে ওয়ালটন দেশের মানুষ এবং সংস্কৃতির সঙ্গে মিশে গেছে।

এ সময় তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে প্রযুক্তিপণ্য উৎপাদন এবং তা রফতানির বিকল্প নেই।

বৃহস্পতিবার দুপুরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ওয়ালটন কারখানা কমপ্লেক্সে পৌঁছলে তাকে ফুল দিয়ে স্বাগত জানান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম নূরুল আলম রেজভী এবং ব্যবস্থাপনা পরিচালক এস এম আশরাফুল আলম।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক দিদার-ই-আলম মোহাম্মদ মাকসুদ, কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাজী হাফিজুর আমিন, ওয়ালটনের নির্বাহী পরিচালক আলমগীর আলম সরকার, ইউসুফ আলী, কর্নেল (অব.) এস এম শাহদাত আলম, গোলাম মুর্শেদ ও লিয়াকত আলী, মিডিয়া উপদেষ্টা এনায়েত ফেরদৌস প্রমুখ।

বাংলাদেশ সময়: ১০২৬ ঘণ্টা, মে ০৪, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa