ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ফেসবুকে অভিযোগ পেয়ে বিটিসিএলকে সতর্ক করলেন পলক

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৪
ফেসবুকে অভিযোগ পেয়ে বিটিসিএলকে সতর্ক করলেন পলক ফাইল ফটো

ঢাকা: বিটিসিএলের কোনো গ্রাহক যাতে কোনো প্রকার হয়রানি কিংবা সরকারি এ পরিষেবা পেতে বিড়ম্বনার শিকার না হয় সে বিষয়ে সংশ্লিষ্টদের সতর্ক করেছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ‌্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

সোমবার (২৯ জানুয়ারি) বেলা ১১টায় ঢাকার বাংলামোটর এলাকায় বিটিসিএলের ক‌্যাবল কাটা পড়ায় ইন্টারনেট সংযোগ থেকে বিচ্ছিন্ন হয়ে বাণী ইয়াসমীন হাসি নামে একজন গ্রাহক সামাজিক যোগাযোগ মাধ‌্যমে (ফেসবুকে) পোস্ট দেন বলে জানায় ডাক ও টেলিযোগাযোগ বিভাগ।

পোস্টের প্রতি প্রতিমন্ত্রীর দৃষ্টি আকৃষ্ট হলে তিনি তাৎক্ষণিক বিষয়টি সমাধানের ব‌্যবস্থা গ্রহণ করেন এবং অন‌্য কয়েকজন গ্রাহকের এ সংক্রান্ত অভিযোগ আমলে নিয়ে সংশ্লিষ্টদের এ বিষয়ে কঠোরভাবে সতর্ক করেন বলে মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ম. শেফায়েত হোসেন জানান।

উন্নয়ন কাজ চলাকালীন কিংবা অন‌্য যে কোনো কারণে বিটিসিএলের টেলিফোন অথবা ইন্টারনেট সেবা বিঘ্নিত হলে গ্রাহকদের বিটিসিএলের কল সেন্টারে (১৬৪০২) তাৎক্ষণিক যোগাযোগ করার জন‌্য অনুরোধ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৪
এমআইএইচ/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।