ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

মাইক্রোসফট ওএলপি’র পরিবেশক স্মার্ট টেকনোলজিস

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৫
মাইক্রোসফট ওএলপি’র পরিবেশক স্মার্ট টেকনোলজিস

দেশের অন্যতম বৃহৎ আইটি পণ্য পরিবেশক স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডকে ‘মাইক্রোসফট ওপেন লাইসেন্সিং প্রোগ্রামের’ অনুমোদিত পরিবেশক হিসেবে স্বীকৃতি দিয়েছে মাইক্রোসফট।

সোমবার ঢাকার একটি হোটেলে আয়োজিত মাইক্রোসফট স্মার্ট মিট দ্যা প্রেস অনুষ্ঠানে প্রতিষ্ঠানটিকে লিখিত অনুমোদন দেয়া হয়।



অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাইক্রোসফটের পার্টনার সেলস এক্সিকিউটিভ রুমেসা হোসাইন, স্মার্ট টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম, ডেপুটি জেনারেল ম্যানেজার মুজাহিদ আল বেরুনী সহ প্রমুখ।

২০১২ সাল থেকে আমরা বাংলাদেশ, নেপাল এবং ভুটানের বাজারে মাইক্রোসফটের ও.ই.এম এবং এফ.পি.পি পণ্যের সরবরাহকারী হিসেবে কাজ করছি।

এছাড়া ২০১৩ ও ২০১৪ সালে বেস্ট ডিস্ট্রিবিউটর অ্যাওয়ার্ড অর্জন করি। এরই ধারাবাহিকতায় এ বছর মাইক্রোসফট আমাদেরকে ও.এল.পি (ওপেন লাইসেন্সিং প্রোগ্রাম) পণ্য পরিবেশকের স্বীকৃতি দিয়েছে বলেন স্মার্ট টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক। এই স্বীকৃতিতে তিনি সন্তুষ্টি প্রকাশ করেন।

অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন প্রতিষ্ঠানের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মো: মিরসাদ হোসাইন। তিনি বলেন,  এই লাইসেন্সিং প্রোগ্রামের মাধ্যমে দেশের এনজিও, দাতব্য প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান এবং হাসপাতালের মতো অন্যান্য সেবামূলক প্রতিষ্ঠান সমূহকে উপকৃত করা সম্ভব।

বাংলাদেশ সময়: ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।