ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

“লাভ ইজ ইন দ্যা এয়ার’এ হেলিকপ্টারে ওড়ার সুযোগ

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৫
“লাভ ইজ ইন দ্যা এয়ার’এ হেলিকপ্টারে ওড়ার সুযোগ

ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে দিতীয়বারের মতো মাস্টারকার্ড বাংলাদেশের সহযোগিতায় ই-কমার্স সাইট এখনই ডট কম (Akhoni.com) আয়োজন করছে, “লাভ ইজ ইন দ্যা এয়ার” ক্যাম্পেইন।

২৮ জানুয়ারি থেকে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত চলা এই ক্যাম্পেইনে মাস্টারকার্ড, ডেবিট এবং ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা এখনই ডট কম থেকে মাত্র ৫০০ টাকার কেনাকাটা করে ভালবাসার মানুষকে জানাতে পারবেন বিশেষ ব্যবস্থায় (ভিডিও মেসেজ বা ফেসবুক মেসেজ) ভাললাগার কথা।



এজন্য (www.facebook.com/akhonioffers) এই অ্যাড্রেসে গিয়ে তাদের ভিডিও এবং ফেসবুক মেসেজ শেয়ার করতে হবে।

তবে মাস্টারকার্ড ব্যবহারকারীরা এই সুযোগের পাশাপাশি পাবেন লিমিটেড এডিশনের টি-র্শাট।

এছাড়া একাধিক বিচারকের সমন্বয়ে গঠিত বিচারক প্যানেল প্রাপ্ত মেসেজ থেকে সেরা রোমান্টিক মেসেজ নির্বাচিত করবেন।

গত বছরের মত এবারও সেরা ১০ জন মেসেজ প্রেরককে দেয়া হবে পুরস্কার। যাদের মধ্যে থেকে সেরা ভাগ্যবান বিজয়ী তার ভালবাসার মানুষকে সঙ্গে নিয়ে হেলিকপ্টার থেকে ঢাকা শহর ঘুরে দেখার সুযোগ পাবেন।

এ প্রসঙ্গে সৈয়দ মোহাম্মদ কামাল, কান্ট্রি ম্যানেজার, মাস্টারকার্ড বলেন, ভ্যালেন্টাইন ডে উপলক্ষে এখনই ডট কমের অনন্য উদ্যোগের সহযোগী হতে পেরে আনন্দিত। আমরা ভোক্তাদের জন্য অনলাইনে নিরাপদ এবং স্বাচ্ছন্দ্যময় কেনাকাটা নিশ্চিত করব যাতে তারা ভালবাসার মানুষটির সাথে ভালবাসা দিবসে নিশ্চিন্ত সময় কাটাতে পারেন। তিনি আরো জানান, কার্ডহোল্ডারদের জন্য নতুন নতুন সুবিধা নিশ্চিত করতে এবং বাংলাদেশে ই-কর্মাসের প্রসারে কাজ করছে প্রতিষ্ঠানটি।

উদ্যোগটিতে নিজের চিন্তাধারা প্রকাশ করতে গিয়ে এখনি ডট কম এর সিইও শামীম আহসান বলেন, “আমরা আমাদের গ্রাহকদের জন্য এই এক্সক্লুসিভ সুযোগ আনতে পেরে অত্যন্ত আনন্দিত এবং দিতীয় বছরের মত মাস্টারকার্ডের সঙ্গে পার্টনারশীপ করতে পেরে গর্বিত।

গ্রাহকরা আমাদের সাইট থেকে পছন্দমত তাদের প্রিয়জনদের জন্য নানা রকমের উপহার খুঁজে পাওয়ার পাশাপাশি একটি সুরক্ষিত অনলাইন শপিং’র অভিজ্ঞতাও অর্জন করবেন বলেও আশাবাদ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।