ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

মার্চে আসছে হ্যান্ডসেট গোল্ডবার্গ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৫
মার্চে আসছে হ্যান্ডসেট গোল্ডবার্গ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বাজার যাচাই করে, এক বছরের প্রস্তুতি নিয়ে আগামী মার্চে বাজারে আসছে আধুনিক প্রযুক্তির হ্যান্ডসেট গোল্ডবার্গ। খানসন্স গ্রুপের বাংলাদেশি ব্র্যান্ডের হ্যান্ডসেটগুলোর দাম হবে ৯৫০ টাকা থেকে ১৫ হাজার টাকা পর্যন্ত।


 
বুধবার (২৮ জানুয়ারি) রাজধানীর ফার্মগেটে একটি সংবাদমাধ্যমের মিলনায়তনে গোল্ডবার্গ হ্যান্ডসেটের লোগো উন্মোচন অনুষ্ঠান ও সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় কর্তৃপক্ষ।
 
খানসন্স গ্রুপের চেয়ারম্যান একেএম আজিজুর রহমান খান প্রধান অতিথির বক্তব্যে বলেন, মোবাইল ব্যবহারকারীদের কথা চিন্তা করেই নতুন ব্র্যান্ডের এ হ্যান্ডসেট বাজারে আনছে গোল্ডবার্গ। আগামী মার্চে ৩/৪টি সেট বাজারে আসবে। বছর শেষের আগেই আসবে ট্যাব ও প্যাড।
আগামী ২/৩ বছরের মধ্যেই বাজারে ২৫ শতাংশ শেয়ার ছাড়া হবে বলেও জানান তিনি।
 
দ্য গোল্ডবার্গ ভিশনের চিফ এক্সিকিউটিভ অফিসার আবরার রহমান খান বলেন, শুধু মোবাইল নয়, আরো কয়েক ধরনের ইলেকট্রনিক্স পণ্য নিয়ে বাজারে আসবে গোল্ডবার্গ, যেগুলো মানুষের নিত্যপ্রয়োজনীয়।
 
কোম্পানির চিফ সেলস অফিসার রাসেল আহমেদ বলেন, গত একবছর ধরে বাজার যাচাই করে আমরা গোল্ডবার্গ হ্যান্ডসেট বাজারে আনছি। শহর ও গ্রামের সব ধরনের মোবাইল ব্যবহারকারীদের কথা মাথায় রেখে স্মার্টফোন, ফিচার ফোন এবং ট্যাব বাজারে আনছি।
 
মার্চে হ্যান্ডসেট বাজারে আসলে একসঙ্গে ২০টি সার্ভিস সেন্টারে গ্রাহকরা সেবা পাবেন। এছাড়াও সেট ক্রয়ের পর ১৪ দিন রিপ্লেসমেন্ট সুবিধা দেওয়া হবে। ৫০টি জেলায় ৭০ জন ডিলারের মাধ্যমে বাজারে বিপণন করা হবে গোল্ডবার্গ।
 
বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।