ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ডিজিটাল ওয়ার্ল্ড-১৫'র নতুন আকর্ষণ ‘রুফটপ ফ্রেঞ্জি’

বাংলানিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৫
ডিজিটাল ওয়ার্ল্ড-১৫'র নতুন আকর্ষণ ‘রুফটপ ফ্রেঞ্জি’

ঢাকা: ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৫’র নতুন আকর্ষণ রাইজ আপ ল্যাবসের ‘রুফটপ ফ্রেঞ্জি’ নামে একটি নতুন গেম। গেমটি ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৫-তে অ্যাপেল স্টোর, গুগল প্লে ও অ্যামাজন স্টোরে একযোগে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হবে।



মঙ্গলবার (০৩ ফেব্রুযারি) রাইজ আপ ল্যাবসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়, মার্শাল আর্ট ধর্মী এ গেমে গেমারকে উৎসাহ দিতে সবকটি অ্যাকশন দেওয়া হয়েছে। গেমারকে একজন কুংফু মাস্টার হিসেবে খেলতে হবে।
এ গেমের  একটি চমৎকার কাহিনী রয়েছে, যা গেমার গেমটি খেললে জানতে পারবেন। গেমটিতে গেমারকে সব সময় ছাদের উপর দিয়ে দৌড়ে যেতে দেখা যাবে।

এখানে গেমারের মূল কাজ তার সামনে আসা বিভিন্ন শত্রুকে বিভিন্ন ধরনের কম্বো দিয়ে মেরে ফেলা ও সামনে এগিয়ে যাওয়া। গেমটি বিনামূল্যে পাওয়া যাবে।

এ ইভেন্টের পরে প্রতিষ্ঠানটি এ গেম নিয়ে একটি প্রতিযোগিতারও আয়োজন করতে পারে বলে জানানো হয়েছে। এ গেম নিয়ে বিস্তারিত জানতে রাইজ আপ ল্যাবস এর ফেসবুক পেজে (www.facebook.com/riseuplabs) লগইন করতে হবে।

এছাড়া রাইজ আপ ল্যাবস তাদের আগের তৈরি করা বেশ কিছু জনপ্রিয় গেমের প্রদর্শনী করবে ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৫ তে। রুফটপ ফ্রেঞ্জি  গেমটি সম্পর্কে বিস্তারিত জানতে এই লিংকটি অনুসরণ করতে হবে। http://www.riseuplabs.com/products/rooftop-frenzy

আগামী ৯ ফেব্রুয়ারি থেকে ১২ ফেব্রুয়ারি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৫।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।