ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

এমএমএ’র সদস্য হলো ভিইউমোবাইল

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৫
এমএমএ’র সদস্য হলো ভিইউমোবাইল

ঢাকা: মোবাইল মার্কেটিংয়ে অন্যতম আন্তর্জাতিক সংগঠন মোবাইল মার্কেটিং অ্যাসোসিয়েশন (এমএমএ)’র সদস্য হয়েছে ভিইউ মোবাইল। বাংলাদেশের কোনও প্রতিষ্ঠানের এটিই প্রথম এমএমএ’র সদস্যপদ লাভ।

http://www.mmaglobal.com/members/vu-mobile এই ঠিকানায় ব্রাউজ করলেই মিলবে ভিইউ মোবাইলের অবস্থান।

এমএমএ বিশ্বের প্রথম সারির অলাভজনক বাণিজ্য সংগঠন। প্রায় অর্ধশত দেশ থেকে ৮ শ’র বেশি প্রতিষ্ঠান এর সদস্য। ভিইউ মোবাইল এই তালিকায় নতুন সংযোজন। মোবাইল বিপণন ও মিডিয়া ইকোসিস্টেমের বিভিন্ন গ্রুপ থেকে আসা এমএমএ সদস্যরা তাদের অভিনব ধারণা, অভিজ্ঞতা ও সৃষ্টিশীলতা নিয়ে এক সঙ্গে কাজ করে।

এ প্রসঙ্গে ভিইউ মোবাইল জানায়, নতুন এই সংযোজনের কারণে তাদের পক্ষে বাংলাদেশের বিভিন্ন বিজ্ঞাপনদাতা ও বিজ্ঞাপনী সংস্থাকে আন্তর্জাতিক পরিমণ্ডলে মোবাইল মার্কেটিংয়ের ধারনা, উদ্ভাবন ও চর্চায় সম্পৃক্ত করা সম্ভব হবে।

এর মাধ্যমে দেশে মোবাইল মার্কেটিং নতুন গতি পাবে। গ্রাহককে আরও ঘনিষ্ঠ ও জোরদারভাবে সম্পৃক্ত করে ব্যবসায় প্রবৃদ্ধি নিশ্চিত করবে বলেই মনে করছে ভিইউ মোবাইল

২০০৫ সালে ভিইউ মোবাইল বাংলাদেশে যাত্রা শুরু করে। ল্যানেট্রো জেড’র সঙ্গে এটি একটি যৌথ উদ্যোগ। যাত্রা শুরুর বছর থেকেই বাংলাদেশের ছয়টি মোবাইল ফোন অপারেটরের সঙ্গে ৬৬২৪ কোড নিয়ে সংযুক্ত রয়েছে ভিইউ মোবাইল। দেশের প্রধান এমভ্যাস কোম্পানি হিসেবেই সুপরিচিত ভিইউ মোবাইল। ২০১০ সালে গ্রামীণফোনের বেস্ট রেভিনিউ পারফর্মার অ্যাওয়ার্ড পায় কোম্পানিটি।

এমএমএ’র সঙ্গে নিজেদের সম্পৃক্ত করার পর ভিইউ মোবাইল ঘোষণা দিচ্ছে, ২০১৫ সালে দেশে মোবাইল মার্কেটিংয়ে একটি সেরা ফল এনে দেবে।

বাংলাদেশ সময় ১১২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।