ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ডিজিটাল বাংলাদেশ রিপোটিংয়ে পুরস্কার দিচ্ছে পিআইবি-এটুআই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৫
ডিজিটাল বাংলাদেশ রিপোটিংয়ে পুরস্কার দিচ্ছে পিআইবি-এটুআই

ঢাকা: ডিজিটাল বাংলাদেশ বিষয়ক কার্যক্রমের যে কোনো বিষয়ে গণমাধ্যমে প্রকাশিত-প্রচারিত প্রতিবেদনের জন্য পুরস্কার ঘোষণা করেছে প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ ও সরকারের একসেস টু ইনফরমেশন প্রজেক্ট। অনলাইনসহ ৫টি ক্যাটাগরিতে এ পুরস্কার দেওয়া হবে।



তথ্যপ্রযুক্তি ব্যবহার করে জ্ঞানভিত্তিক বাংলাদেশ গড়ার লক্ষ্যে সাংবাদিকদের ভূমিকার স্বীকৃতি হিসেবে এ পুরস্কার দেওয়া হবে। এজন্য সকল সংবাদপত্র, রেডিও, টেলিভিশন সাংবাদিকদের কাছ থেকে প্রকাশিত প্রতিবেদন আহবান করা হয়েছে।

অনলাইন ছাড়াও অন্য ৪ ক্যাটাগরি- ঢাকা  ও ঢাকার বাইরে থেকে প্রকাশিত বাংলা ও ইংরেজি সংবাদপত্রে প্রকাশিত প্রতিবেদন, দেশীয় টেলিভিশন চ্যানেলে প্রচারিত প্রতিবেদন, বাংলাদেশ বেতার, এফএম রেডিও এবং কমিউনিটি রেডিওতে প্রচারিত প্রতিবেদন পুরস্কারের জন্য বিবেচিত হবে।

২০১৪ সালের ১ জানুয়ারি থেকে চলতি বছরের ২২ ফেব্রুয়ারি পর্যন্ত প্রকাশিত-প্রচারিত প্রতিবেদন ২৮ ফেব্রুয়ারির ২০১৫’র মধ্যে মহাপরিচালক পিআইবি বরাবর জীবন বৃত্তান্ত ও ৪কপি পাসপোর্ট আকারের ছবিসহ জমা দিতে হবে।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি: ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।