ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ক্রেডিট কার্ডে সুদমুক্ত ল্যাপটপ, ট্যাব ক্রয়ের সুযোগ

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, মার্চ ৮, ২০১৫
ক্রেডিট কার্ডে সুদমুক্ত ল্যাপটপ, ট্যাব ক্রয়ের সুযোগ

ক্রেডিট কার্ডের মাধ্যমে ল্যাপটপ, ট্যাবসহ অন্যান্য প্রযুক্তিপণ্য এখন ০% সুদে কেনা যাবে। প্রযুক্তিপণ্য ক্রেতাদের জন্য দারুণ এ সুযোগটি দিতে দেশের অন্যতম তথ্যপ্রযুক্তি পণ্য সরবরাহকারী প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড এবং ‘ইস্টার্ন ব্যাংক লিমিটেডের মধ্যে সম্প্রতি চুক্তি সাক্ষরিত হয়েছে।



এই চুক্তির আওতায় ক্রেতারা গ্লোবাল ব্র্যান্ড থেকে ক্রেডিট কার্ডের মাধ্যমে ল্যাপটপ ও ট্যাবসহ নির্ধারিত কিছু পণ্য কিনে ইস্টার্ন ব্যাংকে সুদমুক্ত কিস্তিভিত্তিক পরিশোধের সুযোগ পাবেন।

গ্লোবাল ব্র্যান্ডের পক্ষে চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ এবং ইস্টার্ন ব্যাংকের পক্ষে হেড অব ডিরেক্ট বিজনেস্ এম. খোরশেদ আনোয়ার চুক্তিপত্রে সই করেন।

এ সময় গ্লোবাল ব্র্যান্ডের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আনোয়ার, পরিচালক জসিমউদ্দিন খন্দকার এবং ইস্টার্ন ব্যাংকের সিনিয়র ব্যবস্থাপক মোহম্মদ বিন মজিদ খান, বিজনেস ডেভলপমেন্ট অফিসার মোহম্মদ আসাদুল্লাহ খান সহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।