ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ম্যাজিক স্ক্র্যাচ কার্ড আনল রবি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, মার্চ ৮, ২০১৫
ম্যাজিক স্ক্র্যাচ কার্ড আনল রবি

ঢাকা:  ইন্টারনেট, ভয়েস ও এসএমএস’র সমন্বয়ে আকর্ষণীয় ম্যাজিক স্ক্র্যাচ কার্ড অফার এনেছে দেশের অন্যতম শীর্ষ মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড।

রোববার রবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ম্যাজিক স্ক্র্যাচ কার্ডটি ডাটা, ভয়েস ও এসএমএস’র সমন্বয় যার মূল্য মাত্র ২৯ টাকা।

স্ক্র্যাচ কার্ডটির আওতায় রয়েছে ৭৫ মেগাবাইট ইন্টারনেট, ১৫ মিনিট রবি-রবি, ১৪ মিনিট রবি-অন্য অপারেটর ও ২৯টি এসএমএস যার মেয়াদ হবে ৩ দিন। একমাত্র রবিই এমন অফার প্রদান করছে এবং যেকোনো রবি রিটেইলার পয়েন্ট থেকে কার্ডটি গ্রহণ করা যাবে। স্ক্র্যাচ কার্ডে দেওয়া ইউএসএসডি কোড ব্যবহার করে গ্রাহক তার ডাটা, রবি-রবি ও রবি-অন্য অপারেটর ভয়েস এবং এসএমএস’র ব্যালেন্স চেক করতে পারবেন।

মোবাইল ফোন ব্যবহারের পরিবর্তিত ধারার সঙ্গে সমন্বয় করতে ম্যাজিক স্ক্র্যাচ কার্ডটি এনেছে রবি। বর্তমানে গ্রাহকের মোবাইল ফোন ব্যবহারের ধারার দিকে লক্ষ্য রেখেই অনন্য এই অফারটি আনা হয়েছে। অফারটি গ্রহণের মাধ্যমে গ্রাহক নিজেই হবেন তার মোবাইল ফোন ব্যবহারের নিয়ন্ত্রক।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, মার্চ ৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।