ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

গিগাবাইট গেমিং প্রতিযোগিতা অনুষ্ঠিত

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, মার্চ ১২, ২০১৫
গিগাবাইট গেমিং প্রতিযোগিতা অনুষ্ঠিত

রাজধানীর মাল্টিপ্ল্যান সেন্টারে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড আয়োজিত গিগাবাইট গেমিং প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়েছে। ৬ মার্চ শুরু হওয়া এই প্রতিযোগিতায় ৩৭৩ জন গেমার অংশ নেয়।

প্রতিযোগিতায় এনএফএস ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন-বায়েজিদ বোস্তামী সনি ও রানার আপ আহমেদ নোমান। ফিফা-১৫ ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন- বিভাস সোম ও রানার আপ ইমরুল হক শাওন।

১১ মার্চ বিশেষ আয়োজনের মাধ্যমে বিজয়ীদের পুরস্কার দেয়া হয়। স্মার্ট টেকনোলজিসের মহাব্যবস্থাপক জাফর আহমেদ, গিগাবাইটের ডিভিশন ডাইরেক্টর, সার্ভিস অ্যান্ড মাকের্টিং সেন্টারের এলান চেন ও গিগাবাইটের কান্ট্রি মানেজার এলান সু, গিগাবাইট বাংলাদেশের ম্যানেজার খাজা মোঃ আনাস খান এবং কমপিউটার জগৎ-এর সহকারী সম্পাদক মোহাম্মদ আবদুল হক এসময় উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় দলগত গেমিং ইভেন্ট সিএস গো’তে ড্র করে দুই দল। এতে ইভাল্যুয়েশন গেমিং দলে ছিলেন-সালমান নূর, সাদাত আল নাইন, তুষার খান, সাইদ শওন কবির, ইবু খালিদ ও হাসান তওফিক এবং রেড ভেপারস গেমিং দলে ছিলেন-আলিফ রহমান, সিমন মাহদী, মো. তানভীর, রকিব উদ্দীন, শিহাব ইমতিয়াজ।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, মার্চ ১২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।