ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

কোকা-কোলার নতুন ক্যাম্পেইন

প্রতি ঘণ্টায় স্যামসাং গ্যালাক্সি J1

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৫
প্রতি ঘণ্টায় স্যামসাং গ্যালাক্সি J1 ছবি : নাজমুল হাসান / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ‘কোকা-কোলা খোলো, কানেক্ট করো’ এই স্লোগান নিয়ে শুরু হয়েছে কোকা-কোলার গ্রীষ্মকালীন বিপণন প্রচারণা। এই বিশেষ ক্যাম্পেইনের আওতায় ভোক্তারা পাবেন ৬১ দিন যাবৎ প্রতি ঘণ্টায় একটি করে স্যামসাং গ্যালাক্সি J1 স্মার্টফোন জেতার সুযোগ।



রোববার(১৫ মার্চ’২০১৫) রাজধানীর একটি হোটেলে এই বিশেষ ক্যাম্পেইনের উদ্বোধন করেন কোকা-কোলা বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার শাদাব আহমেদ খান।

আয়োজকরা জানান, কোকা-কোলা সব সময়ই তাদের ভোক্তাকে আনন্দে রাখতে চায়। মূলত ভোক্তাদের কানেক্ট করতেই গ্রীষ্মে এই ক্যাম্পেইন চালু করা হয়েছে।    

সংবাদ সম্মেলনে কোকা-কোলা বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার শাদাব আহমেদ খান বলেন, ‘কোকা-কোলা এমন একটি ব্র্যান্ড যা সবসময় খুশি এবং বন্ধুত্ব ছড়িয়ে দিতে কাজ করে। এই খুশি এবং বন্ধুত্বের বার্তা সমাজের সবার কাছে পৌঁছে দেওয়ার লক্ষ্যেই এই প্রচারণা। যেহেতু বাংলাদেশের তরুণ প্রজন্ম প্রচণ্ডভাবে গল্পপ্রিয় এবং মোবাইলফোনপ্রেমী, তাই আমরা তাদের বাজারের সবচেয়ে নতুন স্মার্টফোন, স্যামসাং গ্যালাক্সি J1 জেতার একটি সুযোগ করে দিচ্ছি। আমাদের এই অনন্য উদ্যোগের সঙ্গে থাকার জন্য স্যামসাং-কে ধন্যবাদ জানাতে চাই। ’

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্যামসাং ইন্ডিয়া ইলেক্ট্রনিক্স লিমিটেড এর কান্ট্রি ম্যানেজার চুন সু মুন, কোকা-কোলা ইন্টারন্যাশনাল বেভারেজেস প্রাইভেট লিমিটেড এর কান্ট্রি ম্যানেজার তাপস কুমার মন্ডল, আব্দুল মোনেম লিমিটেড এর চিফ অপারেটিং অফিসার গাজী শামসুদ্দিন।

‘কোকা-কোলা খোলো, কানেক্ট করো’ ক্যাম্পেইনটি কোকা-কোলা, স্প্রাইট এবং ফান্টার হলুদ ছিপিযুক্ত সব পেট এবং কাচের বোতলের ক্ষেত্রে প্রযোজ্য। বিশেষভাবে তৈরি এই হলুদ ছিপিগুলোর নিচে একটি ৮ ডিজিটের ইউনিক কোড থাকবে। ভোক্তারা প্রতিটি বোতল খুললেই ৮ ডিজিটের ইউনিক কোডটি পাবেন এবং -০৯ ৬৬৬ ৯৯৯ ৮৮৮ নাম্বারে মিস্কল দিবেন।

সঙ্গে সঙ্গে তিনি কোকা-কোলার পক্ষ থেকে একটি ফিরতি কল পাবেন যেখানে তাকে নিজের নাম, ঠিকানা ও ইউনিক কোডটি উল্লেখ করতে হবে এবং কোকা-কোলা সম্পর্কিত ৩ টি সহজ প্রশ্নের উত্তর দিতে হবে। সবচেয়ে কম সময়ে সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে বিজয়ী নির্বাচন করা হবে।

১৫ মার্চ ২০১৫ থেকে ১৪ মে ২০১৫ পর্যন্ত প্রতিদিন দুপুর ১২ টা থেকে রাত ১০ টার ভিতর প্রতি ঘণ্টায় একজন করে বিজয়ী নির্বাচন করা হবে এবং দিন শেষে তার সঙ্গে যোগাযোগ করা হবে। পুরস্কার গ্রহণের সময় বিজয়ীকে ৮ ডিজিটের বিশেষ কোড সম্বলিত হলুদ ছিপিটি সঙ্গে আনতে হবে।

কোকা-কোলা ময়মনসিংহের ভালুকায় নতুন ফ্যাক্টরি চালু করেছে। ফ্যাক্টরির আশপাশের স্কুলগামী শিশুদের স্কুল ড্রেস দিয়ে আসছে।  

কোকা-কোলা দীর্ঘদিন ধরেই বাংলাদেশের সর্বত্র হাজার হাজার ভোক্তার কোমলপানীয়ের চাহিদা মিটিয়ে আসছে। কোকা-কোলার প্রধান পণ্যসমূহের মধ্যে রয়েছেÑ কোকা-কোলা, ডায়েট কোক, স্প্রাইট, ফানটা ও কিনলে সোডা। এই কোম্পানিতে প্রত্যক্ষভাবে ৫০০ জন ও পরোক্ষভাবে আরও ৩ হাজারেরও বেশি লোকের কর্মসংস্থান হয়েছে।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।