ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

আন্তর্জাতিক সুবিধা পাচ্ছে গ্রামীণফোনের গ্রাহকরা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৫
আন্তর্জাতিক সুবিধা পাচ্ছে গ্রামীণফোনের গ্রাহকরা

ঢাকা: দেশের অগ্রণী টেলিযোগাযোগ প্রতিষ্ঠান গ্রামীণফোনের গ্রাহকরা এখন থেকে বেশ কিছু আন্তর্জাতিক সুবিধা উপভোগ করতে পারবেন।

সম্প্রতি মালয়েশিয়ার টেলিযোগাযোগ প্রতিষ্ঠান ডিজি এবং স্বনামধন্য ট্রাভেল বুকিং ওয়েবসাইট আগোডাডটকম’র সঙ্গে গ্রামীণফোনের স্বাক্ষরিত দু’টি পৃথক চুক্তির ফল হিসেবে এ সুবিধা পেতে যাচ্ছেন তারা।



বাংলাদেশের কোনো টেলিযোগাযোগ প্রতিষ্ঠান এই প্রথমবারের মতো গ্রাহকদের এ ধরনের সুবিধা দিচ্ছে। রোববার (১৫ মার্চ) গ্রামীণফোনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ডিজি টেলিকমিউনিকেশনস এর সঙ্গে চুক্তির আওতায়, গ্রামীণফোনের আন্তর্জাতিক রোমিং সেবা ব্যবহারকারী গ্রাহকেরা মালয়েশিয়া থাকাকালীন ডিজি’র মার্চেন্ট রিওয়ার্ড অফারগুলো উপভোগ করতে পারবেন। এই সুবিধাগুলো পেতে ইচ্ছুক গ্রাহকদের অফারগুলো উপভোগের জন্য মার্চেন্ট আউটলেটগুলোতে ডিজি নেটওয়ার্ক সম্বলিত মোবাইল স্ক্রিন দেখাতে হবে। মালয়েশিয়ায় অবস্থিত নামকরা রেস্টুরেন্ট, ক্যাফে, বইয়ের দোকান, সাজ সজ্জা সামগ্রী ও দোকান, থিম পার্ক, ফ্যাশন স্টোর প্রভৃতি এই অফারের আওতায় রয়েছে।
 
নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ হতে গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার অ্যালান বঙ্কে এবং ডিজি এর চিফ মার্কেটিং অফিসার ক্রিশ্চিয়ান থ্রানে এই চুক্তি স্বাক্ষর করেন।

অপর দিকে, বিশ্বখ্যাত ট্রাভেল বুকিং ওয়েবসাইট আগোডাডটকম’র সঙ্গে চুক্তির আওতায় হোটেল বুকিং’র জন্য আগোডার বিদ্যমান ডিসকাউন্ট ছাড়াও গ্রামীণফোনের প্লাটিনাম প্লাস/প্লাটিনাম এবং গোল্ড/সিলভার স্টার গ্রাহকরা যথাক্রমে অতিরিক্ত ৭% এবং ৫% ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

ডিজি‘র মার্চেন্ট অফারগুলো জানতে যেতে হবে http://digi.my/rewards লিংকটিতে এবং আগোডায় বুকিং করতে যেতে হবে www.agoda.com/grameenphone লিংকে।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।