ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

মার্চ ম্যাডনেস অফারে ‘এক্সবক্স ওয়ান’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৫
মার্চ ম্যাডনেস অফারে ‘এক্সবক্স ওয়ান’

বিশ্বের শীর্ষস্থানীয় ই-কমার্স সাইট অ্যামাজনে এখন মাইক্রোসফটের ‘এক্সবক্স ওয়ান’ বিক্রি হচ্ছে নতুন দামে। অ্যামাজনের মার্চ মেডনেস অফারের আওতায় গেমপ্রেমীরা বিশেষকরে গেম জগতের আনন্দ যারা প্রথম উপভোগ করতে চাইছে তাদের জন্য বিশাল প্যাকসহ আকর্ষনীয় মূল্যে পণ্যটি সংগ্রহের এখনই উপযুক্ত সময়।



এই অফারে এক্সবক্স ওয়ানের সাথে রয়েছে কন্ট্রোলার এবং একটি ডিএলসি প্যাক (ডাউনলোড করার যোগ্য কনটেন্ট) যাতে আছে ফিফা ২০১৫।

ভারতীয় রুপিতে এই প্যাকেজটির অফারকৃত মূল্য ২৯ হাজার ৯৯০ যা গেমপ্রেমীদের নিশ্চিত আকৃষ্ট করার মতো।

তথ্য মতে, স্টার্টার কিটে আরো থাকছে-“এক্সবক্স ওয়ান কনসোল, এক্সবক্স ওয়ান ওয়্যারলেস কন্ট্রোলার, এক্সবক্স ওয়ান চ্যাট হেডসেট, হাই স্পিড এইচডিএমআই ক্যাবল, ৫৫ জিবি হার্ড ড্রাইভ, ১ এএ ব্যাটারি, পাওয়ার সাপ্লাই এবং এসি পাওয়ার কার্ড এবং ১৪ দিনের এক্সবক্স লাইভ ট্রায়াল কার্ড।

নির্ধারিত নতুন মূল্য অনুযাযী যা ব্যাপক সুবিধা। তবে গেমিং প্রোডাক্টটি কেনার আগে ১৫ এএমপি পাওয়ার সকেট প্রস্ত্তত রাখতে হবে কারণ সচরাচর কনসোলের জন্য যেমনটা প্রয়োজন হয় এটি তার থেকে বড়।

অ্যামাজনের বাকি অফার প্রসঙ্গে বলা হযেছে, ব্যবহারকারী যদি বাড়তি একটি কিন্যাক্ট কন্ট্রোলারের সঙ্গে অ্যাসাসিনস ক্রিড ইউনিটি ডিএলসি পেতে চায় এজন্য খরচ করতে হবে ৩৯ হাজার ৯৯০ রুপি।

মার্চের শেষ পর্যন্ত অফারটি কার্যকর থাকবে ভারতে।

তাই গেমের উত্তেজনায় যারা মেতে উঠতে চায় স্টক শেষ না হওয়ার আগেই অফারটি গ্রহণ করতে হবে।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।