ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ইস্টার্ন প্লাসে ‘আসুস উইক’ শীর্ষক রোডশো

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, মার্চ ২১, ২০১৫
ইস্টার্ন প্লাসে ‘আসুস উইক’ শীর্ষক রোডশো

রাজধানীর ইস্টার্ন প্লাসে শনিবার (২১ মার্চ) উদ্বোধন করা হলো বিশ্বখ্যাত ব্র্যান্ড আসুসের পণ্য-সামগ্রী নিয়ে ‘আসুস উইক’ শীর্ষক রোড-শো।


তিন দিনব্যাপী আয়োজিত এই রোড শো’তে আসুস প্যাভিলিয়নে ব্র্যান্ডটির সর্বশেষ প্রযুক্তিনির্ভর নোটবুক, ট্যাবলেট পিসি, ডেস্কটপ পিসি, মাদারবোর্ড, গ্রাফিক্স কার্ড, অল-ইন-ওয়ান পিসি সহ নানা ধরনের পণ্য প্রদর্শন করা হচ্ছে।



প্রদর্শনী উপলক্ষ্যে আসুস নোটবুক বা ট্যাবলেট পিসি কিনলে সঙ্গে থাকছে ‘স্ক্র্যাচ কার্ড’ অফার। আর এই স্ক্র্যাচ কার্ড ঘষেই পেয়ে যেতে পারেন ফোনপ্যাড, স্পীকার, মোবাইল ফোন, পেনড্রাইভ ও টি-শার্ট সহ বিভিন্ন ধরনের পুরস্কার।

প্রদর্শনী চলাকালীন (২৩ মার্চের মধ্যে) ইস্টার্ন প্লাস মার্কেটে আসুসের পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড (প্রা:)লিমিটেডের শাখা অফিস এবং তাদের সকল ডিলার প্রতিষ্ঠান থেকে অফারটি উপভোগ করা যাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে ইস্টার্ন প্লাস ল্যাপটপ বাজার সমিতির প্রেসিডেন্ট আব্দুল মোমিন খান, ভাইস প্রেসিডেন্ট জিল্লাম খান বাবু, মো:মিজানুর রহমান এবং দোকান মালিক সমিতির সেক্রেটারি জাফর আহমেদ, ভাইস প্রেসিডেন্ট সারওয়ার আহমেদ সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, মার্চ ২১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।