ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

আনলিমিটেড এফএনএফ অফার আনল রবি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৫
আনলিমিটেড এফএনএফ অফার আনল রবি

ঢাকা: ‘আনলিমিটেড এফএনএফ’ নামে নতুন একটি প্রি-পেইড প্যাকেজ চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। অফারটির আওতায় সবচেয়ে আকর্ষণীয় রেট ও আজীবন মেয়াদসহ যত খুশি তত এফএনএফ নাম্বার বাছাইয়ের সুযোগ পাবেন গ্রাহক।


 
রবিই দেশের একমাত্র অপারেটর যারা আনলিমিটেড এনএফএন অফার দিচ্ছে। *৮৯৯৯*৯০# নাম্বারে ডায়াল করে রবি’র যেকোনো প্রি-পেইড গ্রাহক (উদ্যোক্তা, ইজিলোড/পিসিও, এসএমই ও কর্পোরেট প্যাকেজ ছাড়া) তার বর্তমান প্যাকেজটি এ প্যাকেজে রূপান্তর করতে পারবেন।

সোমবার (২৩ মার্চ) রবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্যাকেজটির আওতায় রয়েছে আকর্ষণীয় কল রেট। রবির গ্রাহক রবি-রবি এফএনএফ নাম্বারে অফ পিক আওয়ারে (রাত ১২টা থেকে বিকাল ৫টা) প্রতি সেকেন্ডে ০ দশমিক ৫ পয়সা এবং পিক আওয়ারে (বিকাল ৫টা থেকে রাত ১২টা) প্রতি সেকেন্ডে ১ পয়সা রেটে কথা বলতে পারবেন।

রবি থেকে অন্য অপারেটরের এফএনএফ নাম্বারে দিনরাত একই রেট- প্রতি সেকেন্ডে ১ পয়সা।

অন্যদিকে এফএনএফ ছাড়া সব অপারেটের যেকোনো নাম্বারে দিনরাত প্রতি সেকেন্ডে ২ পয়সা রেটে কথা বলতে পারবেন রবি গ্রাহকরা।
 
রবি আজিয়াটা লিমিটেড মালয়েশিয়ার আজিয়াটা গ্রুপ বারহাদ ও জাপানের এনটিটি ডেকোমা’র একটি যৌথ কোম্পানি। রাজস্ব আয়ের দিক এটি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর।

২০১৫ সালের ফেব্রুয়ারিতে প্রাপ্ত তথ্য অনুযায়ী, রবি’র গ্রাহক সংখ্যা দুই কোটি ৬০ লাখের বেশি। রবি দেশের মোট জনসংখ্যার প্রায় ৯৯ শতাংশ জনগোষ্ঠীকে ১১ হাজার দুশ’র বেশি টুজি নেটওয়ার্ক এবং দুই হাজার ৪০০টি’র বেশি ৩.৫জি নেটওয়ার্কের মাধ্যমে সেবা প্রদান করছে।

এছাড়া ২০০টি দেশে ৬০০টি অপারেটরের সঙ্গে চুক্তির মাধ্যমে ব্যাপক ভিত্তিতে আন্তর্জাতিক রোমিং সেবা প্রদান করছে রবি।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।