ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

যশোরে শুরু ‘আসুস আইটি মেলা’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫০ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৫

যশোরের জেস টাওয়ারে সোমবার থেকে শুরু হয়েছে আসুসের পণ্য-সামগ্রী নিয়ে ‘আসুস আইটি মেলা’ শীর্ষক প্রদর্শনী। ৪ দিনব্যাপী এই প্রদর্শনীর আসুস প্যাভিলিয়নে প্রদর্শিত হচ্ছে আসুসের সর্বশেষ প্রযুক্তিনির্ভর নোটবুক, ট্যাবলেট পিসি, ডেস্কটপ পিসি, মাদারবোর্ড, গ্রাফিক্স কার্ড, অল-ইন-ওয়ান পিসি সহ বিভিন্ন পণ্য।



মেলা উপলক্ষ্যে দর্শনার্থী ক্রেতাদের জন্য ‘কুইজ প্রতিযোগিতা’র আয়োজনও করা হয়েছে। মেলার তৃতীয় দিনে এর র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে।

এছাড়া থাকছে বরাবরের মতো আসুস নোটবুক বা ট্যাবলেট পিসি ক্রয়ে ‘স্ক্র্যাচ কার্ড’ অফার। এই কার্ড ঘষেই ক্রেতারা ফোনপ্যাড, স্পীকার, মোবাইল ফোন, পেনড্রাইভ ও টি-শার্ট সহ আকর্ষনীয় পুরস্কার লাভের সুযোগ পাচ্ছেন।

অফারটি প্রদর্শনী চলাকালীন স্থানীয় আসুসের পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড লিমিটেডের শাখা অফিস এবং তাদের সকল ডিলার প্রতিষ্ঠানে  কার্যকর থাকবে।

প্রদর্শনীর উদ্বোধনে বাংলাদেশ কম্পিউটার সমিতির যশোর শাখার চেয়ারম্যান সঞ্জয় কুমার সাহা ও সেক্রেটারি পার্থপ্রতিম নাথ রতি এবং যশোর কম্পিউটার সমিতির প্রেসিডেন্ট ফারুক জাহাঙ্গীর আলী টিপু ও সেক্রেটারি দিনেশ মজুমদার সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩৫০ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।