ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

‘লার্নিং অ্যান্ড আর্নিং ডেভেলপমেন্ট’ প্রকল্পের সনদ বিতরণ

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৫
‘লার্নিং অ্যান্ড আর্নিং ডেভেলপমেন্ট’ প্রকল্পের সনদ বিতরণ

আইসিটি বিভাগের ‘লার্নিং অ্যান্ড আর্নিং ডেভেলপমেন্ট’ প্রকল্পের আওতায় চাঁপাইনবাবগঞ্জের মহারাজপুর ও বারঘরিয়া ইউনিয়নের ৪০ জন নারীকে বেসিক আইটি প্রশিক্ষণ শেষে সনদ বিতরণ করা হয়েছে। বুধবার মহারাজপুর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মো. ইমতিয়াজুর রহমানের সভাপতিত্বে সনদ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মো: আব্দুল ওদুদ এবং বিশেষ অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মির্জা শাকিলা দিল হাছিন।



প্রধান অতিথি বক্তব্যে বলেন, শিক্ষার্থীদের অর্জিত বেষ্ট বেসিক কম্পিউটার  জ্ঞান সকলের মাঝে ছড়িয়ে দিতে হবে। এ সময় সরকারের তথ্যপ্রযুক্তিভিত্তিক বিভিন্ন উদ্যোগের কথা তুলে ধরেন তিনি।

বেসিক আইটি প্রশিক্ষণে অংশগ্রহনকারী ৪০ জন নারী ও প্রত্যেক ইউনিয়ন থেকে ৩ জন শিক্ষার্থীকে বেষ্ট স্টুডেন্ট হিসেবে মডেম দেয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত অন্যান্যরা হলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহাঃ তৌফিকুল ইসলাম, মিরপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট আলমগীর কবির, মহারাজপুর উচ্চ বদ্যিালয়রে প্রধান শক্ষিক মো. আবুল কাশমে, লক্ষিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম ও ডিআইআইটি প্রতিনিধি মো: মজিবুর রহমান খোকন।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।