ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

মূল অ্যাংরি বার্ডসে ৩০টি লেভেল

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৫
মূল অ্যাংরি বার্ডসে ৩০টি লেভেল

বিশ্বের সর্বাধিক জনপ্রিয় মোবাইল গেমের কথা উঠলে আসে অ্যাংরি বার্ডসের নাম। পাঁচ বছর আগে গেমটি নিয়ে গেমের ভুবনে প্রবেশ করে রোভিও।

এ যাবত অ্যাংরি বার্ডসের নতুন নতুন অনেক সংস্করণ এসেছে এবং হালনাগাদও হয়েছে বহুবার। ২০০৯ সালের ডিসেম্বরে অবমুক্ত মূল অ্যাংরি বার্ডসের ৫ বছর পূর্তি বেশ ঘটা করে উদযাপন করে রোভিও। সেইসাথে মূল অ্যাংরি বার্ডসের ব্যাপক হালনাগাদ করার ঘোষণা দেয় ফিনল্যান্ডের এই ভিডিও গেম নির্মাতা প্রতিষ্ঠান।

৩০ টি লেভেলযুক্ত নতুন এই হালনাগাদ একইভা্বে এখন অ্যান্ড্রযেড, আইওএস এবং উইন্ডোজ ফোন প্লাটফর্মে উপভোগ্য হবে।

তাই ভক্তরা পুরনো গেমটি আগের চেয়ে আরও প্রাণবন্তভাবে পাচ্ছে। তথ্য মতে, এই হালনাগাদের সবচেয়ে উল্লেখযোগ্য দিক হলো এখানে অ্যাংরি বার্ডসের দূর্দান্ত সব পাকা খেলোয়াড়দের থেকে আইডিয়া চাওয়া হয়। ভক্তরা হাজার হাজার আইডিয়া জমা দিলে সেখান থেকে সবচেয়ে ভালগুলো নির্বাচিত করে আপডেটটির লেভেলে ব্যবহার হয়।

এ বিষয়ে রোভিও তার অনুসারীদের উদ্দেশ্য বলেছে যে আমরা পঞ্চম জন্মদিন উদযাপন করছি! ৩০টি নতুন লেভেলের সাথে পরিচয় হও। তোমাদের থেকে পরিকল্পনা আহ্বান করে হাজারোধিক চমকপ্রদ পরিকল্পনা গ্রহন করেছি। আর তোমদের সেই পরিকল্পনা গুচ্ছ থেকে সবচেয়ে ভালোগুলো তুলে নিয়ে লেভেলগুলোতে ব্যবহার করেছি। সত্যিই নিজেকে অসাধারণ প্রমান করেছো তোমরা।

তাই নতুন এই আপডেটটি সম্পর্কে জানো, হয়ত নিজের আইডিয়াটি ‌এখানে পেয়ে যেতে পারো।

উল্লেখ্য, আইফোন ব্যবহারকারীরা মূল এই গেমটি ৯৯ ডলার আর আইপ্যাডে ২.৯৯ ডলারে সংগ্রহ করতে পারবে। অবশ্য, উইন্ডোজ ফোন প্লাটফর্মে অ্যাংরি

বার্ডসের সবগুলো গেম বিনামূল্যে উপভোগ করা যায়। মূল এই সংস্করণে লেভেলের সংখ্যা এখন ৩০০’র উপরে।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।