ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ফেসবুকে রেভারি অ্যাপের বৈশাখি ফটো কনটেস্ট

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৫
ফেসবুকে রেভারি অ্যাপের বৈশাখি ফটো কনটেস্ট

রেভারি ল্যাব মিমোসা'র ফেসবুক ফ্যান পেজে শুরু হয়েছে বৈশাখি ফটো কনটেস্ট। বাংলা নববর্ষ ১৪২২ উদযাপন উপলক্ষে এ প্রতিযোগিতার আয়োজন করেছে দেশিয় মোবাইল অ্যাপ্লিকেশন নির্মাতা প্রতিষ্ঠান রেভারি ল্যাব মিমোসা।

 

যেকোনো ফেসবুক ব্যবহারকারী তার স্মার্টফোন বা ডিজিটাল ক্যামেরা দিয়ে শাড়ি পরিহিত পরিবারের সদস্য বা নিজের সেলফি অথবা ছবি ফেসবুক পেজে মেসেজের মাধ্যমে পাঠাতে পারবেন। প্রত্যেক প্রতিযোগির ছবি (www.facebook.com/ReverieLabMimosa) পেজে বিশেষ ফ্রেমের মাধ্যমে আপলোড করা হবে এবং প্রতিযোগিকে ছবির লিঙ্ক ফিরতি মেসেজের মাধ্যমে পাঠিয়ে দেয়া হবে।

অংশগ্রহনকারীদের পাঠানো ছবিগুলোর মধ্যে সবচেয়ে বেশি লাইক ও শেয়ারের ভিত্তিতে ১০ জনকে নির্বাচিত করা হবে। প্রথম ২ জন উপহার হিসেবে পাবেন ফ্যাশন হাউস বিবিয়ানা'র বৈশাখি শাড়ি। ৩য়, ৪র্থ ও ৫ম প্রতিযোগি পাবেন ওমেন্স ওয়ার্ল্ডের বিউটি কুপন এবং ৬ষ্ঠ ও ৭ম প্রতিযোগি পাবেন ফ্লোর সিক্স রেস্টুরেন্টে সঙ্গীসহ ডিনারের সুযোগ।

এছাড়া বাকীদের উপহার হিসেবে দেয়া হবে অনলাইন শপ ইটস মি'র প্রিন্টেড কাপল টি-শার্ট।

উল্লেখ্য, আগ্রহীদের ৯ এপ্রিলের মধ্যে ছবি পাঠাতে হবে।

আর আগামী ১১ এপ্রিল বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) মিলনায়তনে বেসিস সভাপতি শামীম আহসানের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের উপহার দেয়া হবে।

বিস্তারিত জানা যাবে এই http://on.fb.me/1a3lS7k) ঠিকানায়।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।