ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ময়মনসিংহে গুগল ম্যাপিং কর্মশালা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৫
ময়মনসিংহে গুগল ম্যাপিং কর্মশালা

ঢাকা: ময়মনসিংহে প্রথমবারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে ম্যাপিং কর্মশালা।

ম্যাপিং বাংলাদেশ কমিউনিটির ময়মনসিংহের জেলার প্রধান পাভেল সারওয়ারের আয়োজনে ‘ম্যাপিং ময়মনসিংহ’ শীর্ষক এ কর্মশালা আগামী ১৭ এপ্রিল ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজ ভেন্যুতে  অনুষ্ঠিত হতে হবে।



এতে যোগ দেবেন গুগল ম্যাপ মেকার’র রিজিওনাল এক্সপার্ট ও  ম্যাপিং বাংলাদেশ কমিউনিটির চিফ এক্সিকিউটিভ ম্যানেজার হাসান শাহেদ এবং ম্যাপিং বাংলাদেশের জিআইএস এক্সপার্ট হেদায়েতুর রহমান।

এ বিষয়ে পাভেল সারওয়ার  জানান, বাংলাদেশে অনেকদিন থেকেই নতুন ম্যাপার আসছে না। এজন্য বিভিন্ন এলাকার হালনাগাদ তথ্যও ম্যাপে যোগ করা হচ্ছে না। তাই তারা এবার নতুন ম্যাপার বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন।

এই ইভেন্টের সার্বিক সহযোগিতায় আছে ময়মনসিংহ ফিল্ম অ্যান্ড ফটোগ্রাফিক সোসাইটি, আভান্তি রেস্টুরেন্ট, কোডেক্স সফটওয়্যার সলিউশান লিমিটেড ও নিউজ আওয়ার।

কর্মশালার সকল হালনাগাদ তথ্য পাওয়া  যাবে https://www.facebook.com/events/743633409088091/ এই লিংকে। এছাড়া, এই অনুষ্ঠানে যোগ দিতে http://goo.gl/forms/mvirdEzeKI লিংকে গিয়ে রেজিস্ট্রেশন করা যাবে।

রেজিস্ট্রেশনের পর কর্মশালার তারিখ, সময় ও স্থান জানিয়ে সবার কাছে একটি কনফার্মেশন ইমেইল যাবে।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, এপ্রিল ০২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।