ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে রবির ক্যারিয়ার কার্নিভাল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২০ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৫
নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে রবির ক্যারিয়ার কার্নিভাল

ঢাকা: শিক্ষার্থীদের রবিতে কাজের সুযোগ এবং টেলিযোগাযোগ শিল্প সম্পর্কে ধারণা দিতে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে বৃহস্পতিবার (২ এপ্রিল) ক্যারিয়ার কার্নিভালের আয়োজন করে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড।

মানসম্মত মোবাইল টেলিযোগাযোগ সেবা প্রদান করে গ্রাহককে আপন শক্তিতে জ্বলে উঠার প্রেরণা নিয়ে রবি কীভাবে একটি জনপ্রিয় ব্র্যান্ডে পরিণত হল এ নিয়ে ‘রবি- দি টেলকো ব্যান্ড’ শীর্ষক সেমিনার পরিচালনা করেন রবি’র ব্র্যান্ড অ্যান্ড মার্কেট কমিউনিকেশনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট তোফায়েল রশীদ।



বৃহস্পতিবার(২ এপ্রিল’২০১৫) রবির সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অপারেটরটিতে নতুন গ্র্যাজুয়েটদের চাকুরির সুযোগ সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন রবি’র রিসোর্সিংয়ের ভাইস প্রেসিডেন্ট(ভিপি) শারমিন সুলতান।

একটি কোম্পানি হিসাবে রবি কিভাবে তাদের কার্যক্রম পরিচালনা করে এবং শিক্ষার্থীরা কিভাবে তাদের পেশাগত পরিকল্পনা করবেন এ সম্পর্কেও ধারণা দেন তিনি।   

রবি’র কোম্পানি সেক্রেটারি ও রেগুলেটরির ইভিপি শাহেদুল আলম, সেলসের ইভিপি নাজির আহমেদ ও আইটি অ্যান্ড চার্জিংয়ের ইভিপি আসিফ রশীদ শিক্ষার্থীদের মাঝে নিজ নিজ বিভাগে কাজের সুযোগ সম্পর্কে ধারণা দেন। অনুষ্ঠানে রবি’র চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ বক্তব্য রাখেন।

স্বাগত বক্তব্যে মতিউল ইসলাম নওশাদ বলেন, ভবিষ্যত বিনিমার্ণে কার্যকর মেধা উন্নয়নের কোনো বিকল্প নেই। টেলিযোগাযোগ শিল্পে মেধার অপূর্ব সমন্বয় ও কর্মকর্তাদের মানোন্নয়নের মাধ্যমে রবি বিশ্বের অন্যতম কোম্পানিতে পরিণত হয়েছে। তরুণ মেধাবীরা প্রাণবন্ত, উৎসাহী ও উদ্ভাবনী ক্ষমতার অধিকারী যা সাফল্যের মূল চাবিকাঠি।

কার্নিভালে একটি ক্যারিয়ার বুথ স্থাপন করা হয়েছিল যেখানে রবি’র কর্মকর্তারা আগ্রহী শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন। ক্যারিয়ার পরিকল্পনার দ্বিধাগুলো নিয়েও আলোচনা করেন রবি কর্মকর্তারা। রবির পণ্য ও সেবা সম্পর্কে ধারণা দিতে শিক্ষার্থীদের জন্য একটি এক্সপেরিয়েন্স বুথও স্থাপন করা হয়।

বাংলাদেশ সময়: ০১১৬ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।