ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বগুড়ায় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৫
বগুড়ায় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু ছবি: বাংলা্নিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া: ‘প্রযুক্তি করতে পারে দারিদ্র্য বিমোচন’ শ্লোগানকে সামনে রেখে বগুড়ায় শুরু হয়েছে ৩৬তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০১৫। এ উপলক্ষে তিন দিনব্যাপী এক মেলার আয়োজন করা হয়েছে।



শুক্রবার (০৩ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বগুড়া জিলাস্কুল মিলনায়তনে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বগুড়া জেলা প্রশাসক মো. শফিকুর রেজা বিশ্বাস।

জেলা প্রশাসনের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের সধ্যে বগুড়ার পুলিশ সুপার মোজাম্মেল হক পিপিএম, বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. খোরশেদ আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. হায়াত উদ-দৌলা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সুফিয়া নাজিম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মো. আশরাফুজ্জামান, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন,জেলা শিক্ষা কর্মকর্তা গোপাল চন্দ্রসহ জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা উপস্থিত ছিলেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সুফিয়া নাজিম বাংলানিউজকে জানান, ৩ এপ্রিল থেকে শুরু হওয়া এ মেলা চলবে ৫ এপ্রিল পর্যন্ত। বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২১ স্টল মেলায় অংশ নিয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।