ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

এয়ারটেল গ্রাহকদের ওয়ালটন মোবাইলে ছাড়-বোনাস

তথ্য-প্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১২ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১৫
এয়ারটেল গ্রাহকদের ওয়ালটন মোবাইলে ছাড়-বোনাস ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বাংলাদেশের টেলিকম অপারেটর এয়ারটেল গ্রাহকরা ওয়ালটন ব্র্যান্ডেড আউটলেট (স্মার্টজোন) এবং এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টার থেকে ওয়ালটনের স্মার্টফোনের কিনলেই পাবেন মূল্য ছাড়। সেই সঙ্গে আরও থাকছে এয়ারটেলের স্পেশাল ডেটা বোনাস।



সোমবার (০৬ এপ্রিল) রাজধানীর বনানীতে এয়ারটেলের প্রধান কার্যালয় তাজোয়ার সেন্টারে ওয়ালটন মোবাইলের সঙ্গে এ করপোরেট চুক্তি স্বাক্ষরিত হয়।

এ সংক্রান্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এয়ারটেল গ্রাহকরা ওয়ালটন ব্র্যান্ডেড আউটলেট (স্মার্টজোন) এবং এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টার থেকে ওয়ালটনের নির্দিষ্ট স্মার্টফোনের উপরে শতকরা ৩ ভাগ ফ্ল্যাটরেটে ছাড় পাবেন। সেই সঙ্গে আরও থাকছে এয়ারটেলের স্পেশাল ১.৫ জিবি ডেটা বোনাস।

এছাড়াও স্মার্টজোনে চেক ইনের সঙ্গে সঙ্গেই এয়ারটেল গ্রাহকদের অগ্রাধিকার সেবা নিশ্চিত করা হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এয়ারটেল বাংলাদেশের বিজনেস সলিউশন হেড (করপোরেট) জাফরী শামিম, হাই ভ্যালু সার্ভিস এক্সপেরিয়েন্স হেড মোহাম্মদ আজমত উল্লাহ খান, ডেটা-মার্কেটিং হেড আসিফুর রহিম, ওয়ালটন মোবাইলের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর এসএম রেজোয়ান আলম (শিপলু), ডেপুটি ডিরেক্টর আসিফুর রহমান খান, ফার্স্ট সিনিয়র অ্যাসিস্টেন্ট ডিরেক্টর মাহমুদুল হাসান উপস্থিত ছিলেন।

এয়ারটেলের অফার সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন: www.airtel.com।

বাংলাদেশ সময়: ২২০৭ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০১৫
পিআর/এটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।