ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

রিভ সিস্টেমসের মেসেজিং মডিউলে ৫০% ছাড়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৫
রিভ সিস্টেমসের মেসেজিং মডিউলে ৫০% ছাড়

ঢাকা: রিভ সিস্টেমসের আইটেল মোবাইল ডায়ালার এক্সপ্রেসের সঙ্গে ইনস্ট্যান্ট মেসেজিং মডিউল এখন ৫০% ছাড়ে পাওয়া যাচ্ছে। বিশ্বব্যাপী সকল ভিওআইপি সার্ভিস প্রোভাইডারের জন্য এই অফারটি ২১ এপ্রিল পর্যন্ত চলবে।



বিশ্বব্যাপী এখন ইনস্ট্যান্ট মেসেজিংয়ের সময় চলছে। মোবাইল ফোনে ইন্টারনেট ব্যবহারকারীরা এখন ভাইবার বা হোয়াটসঅ্যাপ ব্যবহার করছেন প্রতিদিন।

অন্যদিকে মোবাইল ভিওআইপি ডায়ালার ব্যবহার করা হয় শুধুমাত্র কল করার ক্ষেত্রে। ২০১৪ সালে আইপি টেলিফোনি ইন্ডাস্ট্রিতেও প্রথমবারের মতো ইনস্ট্যান্ট মেসেজিং নিয়ে আসে ভিওআইপি সমাধানদাতা প্রতিষ্ঠান রিভ সিস্টেমস।

এর মাধ্যমে ভিওআইপি সার্ভিস প্রোভাইডাররা তাঁদের গ্রাহকদের ইনস্ট্যান্ট মেসেজিং সুবিধা অফার করে থাকেন। আর তাই মোবাইল ইন্টারনেট ব্যবহারকারীরা এখন এই মোবাইল ভিওআইপি ডায়ালার থেকে কল করার পাশাপাশি ইনস্ট্যান্ট মেসেজিংও করতে পারছেন। যার ফলে ভিওআইপি সার্ভিস প্রোভাইডাররাএখন প্রতিযোগিতা করতে পারছেন ভাইবার বা হোয়াটসঅ্যাপের সঙ্গে। একই সঙ্গে গ্রাহকদের সঙ্গে বাড়াতে পারছেন এনগেজমেন্ট। আর এই মডিউলের মূল্যের উপর এখন ৫০% ছাড় দিচ্ছে রিভ সিস্টেমস। বিস্তারিত জানার জন্য ভিজিট করতে পারেনঃ www.revesoft.com-এ।

রিভ সিস্টেমস-এর প্রধান কার্যালয় সিংগাপুরে এবং প্রধান ডেভেলপমেন্ট সেন্টার বাংলাদেশে। ভারতেও রয়েছে এর ডেভেলপমেন্ট সেন্টার এবং যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও হং কং-এ রয়েছে এর সেলস অফিস। বর্তমানে বিশ্বের ৭৮টি দেশের ২৬০০’রও বেশি সার্ভিস প্রোভাইডারকে সেবা দিচ্ছে প্রতিষ্ঠানটি।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০১৫
এনএস/ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।