ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ডেবিট, ক্রেডিট কার্ড হোল্ডারদের জন্য মাস্টারকার্ডের অফার

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৫
ডেবিট, ক্রেডিট কার্ড হোল্ডারদের জন্য মাস্টারকার্ডের অফার

বাংলা নববর্ষ, উসবের এই মৌসুমকে আরো উপভোগ্য করতে মাস্টারকার্ড তার ডেবিট ও ক্রেডিট কার্ড হোল্ডারদের জন্য নিয়ে এসেছে আকর্ষনীয় অফার। মাস্টারকার্ড গ্রহণকারী বিভিন্ন আউটলেট থেকে অফারটি পুরো এপ্রিল জুড়েই উপভোগ করতে পারবেন মাস্টারকার্ডের গ্রাহকগণ।



এই অফারের আওতায় দেশীয় ফ্যাশন শিল্পের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানগুলোর পণ্য বিশেষ ছাড়ে কেনার সুযোগ রয়েছে। এখানে ‘দেশী দশ’ এর ৩টি আউটলেটের সকল পণ্যেই রয়েছে ১০% ছাড়। দেশী দশ হচ্ছে ফ্যাশন শিল্পে দেশের একটি শীর্ষ ব্র্যান্ড যা এক ছাদের নিচে দেশের দশটি প্রিমিয়াম ফ্যাশন হাউজকে একত্রিত করেছে। কার্ড হোল্ডারগণ এসব ব্র্যান্ডগুলোর নিজস্ব ও পৃথক প্রায় ৪০টি আউটলেট (যেমন: নিপুণ, কেক্রাফট,  রং, বাংলার মেলা, বিবিয়ানা, নগরদোলা এবং সৃষ্টি) থেকেও ছাড় পাবেন।

এছাড়াও দেশের ২৩টি শীর্ষ লাইফস্টাইল শপের ৮০টি আউটলেটে (যেমন: সেলাই ঘর, ওজি, নাবিলা বুটিক, আলফোসি, স্টাইলসেল, কেএনজেড ফ্যাশন, অ্যাড্রয়েট কালেকশন, ট্রেডিশনস, অরভিস, ডিভা বাংলাদেশ, জারা ফ্যাশন মল, ডোরস, ওকোড, ওটু, আর্টনেস, অহং, ম্যাকয়, পশ এন পিঙ্ক, ম্যান ওয়ান, ডেভন ফ্যাশন হাউজ, নেহা ফ্যাশন মল, ডায়মন্ড ওয়ার্ল্ড এবং ডায়মন্ড ওয়ার্ল্ড লাইফস্টাইল) সর্বনিম্ন ১৫% ছাড় থাকছে।

এ প্রসঙ্গে মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, ‘‘আমরা বাংলাদেশে মাস্টারকার্ড ডেবিট ও ক্রেডিট কার্ডধারীদের জন্য এই অনন্য বৈশাখী অফারগুলো নিয়ে আসতে পেরে আনন্দিত। কার্ড হোল্ডারগণ মার্চেন্ট আউটলেটগুলোতে আকর্ষণীয় ছাড় পাশাপাশি নিরাপদ এবং সুবিধাজনক কেনাকাটার অভিজ্ঞতা নিতে পারবেন। এর মাধ্যমে বাংলাদেশে ইলেকট্রনিক পদ্ধতিতে লেনদেনের প্রসার অব্যাহত থাকবে বলে আশাবাদ করেন তিনি।

উল্লেখ্য, মাস্টারকার্ড (www.mastercard.com) হচ্ছে একটি প্রযুক্তিভিত্তিক পেমেন্ট সেবাদাতা বৈশ্বিক প্রতিষ্ঠান। এর মাধ্যমে দ্রুততম পেমেন্ট প্রসেসিং বা আর্থিক পরিশোধের নেটওয়ার্ক পরিচালনা এবং এই ব্যবস্থায় ভোক্তা, আর্থিক প্রতিষ্ঠান, ব্যবসায়ী ও সরকারের সংযোগ ঘটিয়ে থাকে।

বর্তমানে বিশ্বের ২১০টির অধিক দেশ ও অঞ্চলে মাস্টারকার্ডের ব্যবসায়িক কার্যক্রম বিস্তৃত রয়েছে।

মাস্টারকার্ডের সঙ্গে যুক্ত থাকতে অনুসরণ করুন Twitter @MasterCardNews এবং ব্লগ (Cashless Conversations Blog) এই ঠিকানা।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।