ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

‘লার্নিং অ্যান্ড আর্নিং থ্রু অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ডেভেলাপমেন্ট’ কর্মশালা

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৫
‘লার্নিং অ্যান্ড আর্নিং থ্রু অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ডেভেলাপমেন্ট’ কর্মশালা

ইউএস এডুকেশান সেন্টার ও ইউএস সফটওয়্যার লিমিটেডের সহযোগিতায় “Learning and Earning through Android Application Development” বিষয়ক কর্মশালার আয়োজন করে ইস্টার্ন ইউনিভার্সিটির জার্নালিস্ট ফোরাম।

ইউএস সফটওয়্যার লিমিটেড’র অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ডেভেলপার হামিদুর রহমান বাপ্পীর পরিচালনায় কর্মশালায় অংশগ্রহন করেন ইইউ’র বিভিন্ন বিভাগের প্রায় ৯৭ জন শিক্ষার্থী।



অনুষ্ঠিত এই কর্মশালায় ইউএস এডুকেশান সেন্টারের সমন্বয়কারী আব্দুর রউফ একটি প্রমো ভিডিও দেখান এবং অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা কীভাবে লাভবান হতে পারে সে বিষয়ে তথ্য উপস্থাপন করেন।

এছাড়া ইস্টার্ন ইউনিভার্সিটি জার্নালিস্ট ফোরামের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ আশরাফুল আলম অ্যাপ্লিকেশন উন্নয়ন করে কীভাবে টাকা উপার্জন  সম্ভব সে বিষয়ে আরেকটি সেশন পরিচালনা করেন।

অনুষ্ঠানে ইউএস এডুকেশান সেণ্টারের প্রধান নির্বাহী কর্মকর্তা লুৎফর রহমান ও ইস্টার্ন ইউনিভার্সিটির উপ-উপাচার্য অধ্যাপক ডঃ আব্দুল হান্নান চৌধুরী অ্যাপ্লিকেশন উন্নয়নের মাধ্যমে শিক্ষজীবনে ক্যারিয়ার শুরু করতে উৎসাহিত করেন। এবং কীভাবে একজন ব্যক্তি আত্মনির্ভরশীল হতে পারে সেসব উদাহরণ শিক্ষার্থীদের সামনে তুলে ধরেন।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।