ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

কিউবির বৈশাখী অফারে ফ্রি ওয়াইফাই

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৫
কিউবির বৈশাখী অফারে ফ্রি ওয়াইফাই

বিভিন্ন নামীদামী রেস্তোঁরায় মূল্যছাড় ও বিনামূল্যে ওয়াই-ফাই ব্যবহারের সুযোগ পাচ্ছে ওয়্যারলেস ব্রডব্যান্ড সেবাদাতা প্রতিষ্ঠান কিউবি‘র গ্রাহকরা। বাংলা নববর্ষ আরো আনন্দময় করে তুলতে দেশের শীর্ষস্থানীয় এই প্রতিষ্ঠান উদ্দীপনামূলক অফারটি ঘোষণা করেছে।



১৪ এপ্রিল মঙ্গলবার থেকে শুরু তিন দিনব্যাপী এই অফার চলাকালীন সময়ে কিউবির গ্রাহকরা কিউবির নির্দিষ্ট নির্ধারিত পার্টনার রেস্তোঁরা গুলোতে খাবারের বিল পরিশোধে বিভিন্ন হারে মূল্যছাড় এবং বিনামূল্যে ওয়াই-ফাই ব্যবহারের সুযোগ পাবেন।

সুত্র মতে, কিউবির পার্টনার রেস্টুরেন্ট অ্যাবসলিউট থাই থেকে ১০%, আমেরিকান বার্গার অ্যান্ড হাঙ্গরি বান্নি থেকে ১৫%, বারবিকিউ ফ্লেমসে ১২%, কফি গ্লোরি‘তে ১০%, দেশী বাইটস থেকে ১০%, ফুড রিপাবলিক এবং সাকুর গোল্ডেন রাইস থেকে ১০% ছাড় উপভোগ করা যাবে।

কিউবির প্রধান নির্বাহী কর্মকর্তা ডি এস ফয়সাল হায়দার এ প্রসঙ্গে বলেন, ‘‘কিউবিতে আমরা সব সময় গ্রাহকদের অধিকতর সুবিধা দিতে চাই। সে অনুযায়ী বাংলা নববর্ষের মতো ঐতিহ্যবাহী উৎসব উপলক্ষে বৈশাখী অফার নিয়ে এসেছি। অংশীদার রেস্তোঁরাগুলোর সহযোহিতায় গ্রাহকদের জন্য এ ধরনের আকর্ষণীয় অফার দিতে পেরে আমরা আনন্দিত। এতে আমাদের গ্রাহকরা দারুণ এক উৎসবমুখর পরিবেশে নিবিড় আনন্দে বাংলা নববর্ষ উদযাপন করতে পারবেন বলে আমরা আশা করছি।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১৫
এসজেডএম



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।