ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ফুডমার্টে অ্যান্ড্রয়েড অ্যাপস

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৫
ফুডমার্টে অ্যান্ড্রয়েড অ্যাপস

স্মার্ট ডিভাইসের মাধ্যমে ঘরে বসেই পছন্দের খাবার পেতে ভোজনরসিকদের জন্য মোবাইল অ্যাপস উন্মুক্ত করেছে ই-কমার্স প্রতিষ্ঠান ফুডমার্ট ডটকম ডটবিডি। অ্যান্ড্রয়েড ডিভাইসের উপযোগী এই অ্যাপসটি ১ এপ্রিল গুগল প্লেস্টোরে উন্মুক্ত করা হয়।



ওয়েবসাইটে ভিজিট না করেই অ্যাপসটি দিয়ে স্মার্ট ডিভাইস যেমন স্মার্টফোন, ট্যাবের মাধ্যমেই সহজে পছন্দের খাবার অর্ডার দিতে পারবেন ব্যবহারকারীরা।

ফুডমার্টের ব্যবস্থাপনা পরিচালক মোবারক হোসেন বলেন, রাজধানী জুড়ে ফুডমার্ট সেবা দিচ্ছে। আর নতুন এই অ্যাপস প্রকাশ করায় এখন থেকে যে কেউ পছন্দের খাবার অর্ডার দিতে পারবেন। বর্তমানে রাজধানীর প্রায় ৪০০টি স্বনামধন্য রেস্টুরেন্ট ফুডমার্টের সাথে যুক্ত রয়েছে।

এছাড়া প্রতিষ্ঠানটির অনলাইনে পেমেন্ট সিষ্টেম সুবিধা থাকায় বিশ্বের যে কোন প্রান্ত থেকে পেমেন্ট করতে পারবে গ্রাহকরা। ফলে বিদেশ থেকেও প্রিয়জনের জন্য খাবার অর্ডার করা যাবে।   

অ্যাপসটি ডাউনলোড করতে https://play.google.com/store/apps/details?id=com.secapps.foodmart এই লিংকে যেতে হবে।

ফুডমার্ট সর্ম্পকে বিস্তারিত তথ্য ও অর্ডার দেয়ার নিয়মকানুন জানতে  এবং ফেসবুকে যুক্ত থাকতে যেত হবে (www.foodmart.com.bd) এবং (www.facebook.com/foodmartofficial) ঠিকানায়।

উল্লেখ্য, গ্রাহকরা এখানে অর্ডার দেয়ার সঙ্গে সঙ্গেই ফুডমার্টের পক্ষ থেকে এসএমএস পাবেন এবং জানতে পারবেন ডেলিভারির সময়।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।