ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বাংলাদেশে ডেলের কান্ট্রি ম্যানেজার আতিকুর রহমান

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৫
বাংলাদেশে ডেলের কান্ট্রি ম্যানেজার আতিকুর রহমান আতিকুর রহমান

বাংলাদেশে ডেলের কান্ট্রি ম্যানেজার হিসেবে নিয়োগ পেয়েছেন আতিকুর রহমান।

চ্যানেল ম্যানেজমেন্ট ও মার্কেটিং, সেল্স এনাবেলমেন্ট, রিটেইল সেল্স এবং প্রোডাক্ট মার্কেটিংয়ে ১৫ বছরের অভিজ্ঞতা সম্পন্ন আতিকুর রহমান আইটি মার্কেটে একজন দক্ষ ব্যক্তিত্ব।



আতিকুর রহমান তাঁর দীর্ঘদিনের অভিজ্ঞতা দিয়ে দায়িত্ব পালন এবং বাংলাদেশে ডেলের ব্যবসা বৃদ্ধিতে পরবর্তী পদক্ষেপগুলোতে নেতৃত্ব দেবেন বলে আশাবাদী।

বাংলাদেশে ডেলের কান্ট্রি ম্যানেজোরের নিয়োগ প্রসঙ্গে ডেলের সাউথ এশিয়া ডেভেলপিং মার্কেট্স গ্রুপের জেনারেল ম্যানেজার শেহজাদ আসলাম খান প্রত্যাশা ব্যক্ত করে বলেন, অভিজ্ঞতা, টিম ওয়ার্কে পারদর্শীতা এবং লক্ষ্য অর্জনে দৃঢ়তার সমন্বয়ে আতিক ডেল বাংলাদেশ ও এর পণ্যকে নতুন উচ্চতায় নিয়ে যাবে।

প্রসঙ্গত, বিজনেস ডেভেলপমেন্ট এবং নতুন ক্রেতা তৈরিসহ কাস্টমার, ডিস্ট্রিবিউটর, চ্যানেল ও ভেন্ডর রিলেশনশিপে এই ইন্ডাস্ট্রিতে তাঁর ব্যাপক সুনাম রয়েছে। আতিকুর রহমানের ক্যারিয়ার শুরু সিমেন্সে সেখানে ৬ বছর কাজ করেন। ডেলে যোগদানের পূর্বে তিনি মাইক্রোসফট বাংলাদেশে হেড অব বিজনেস ডেভেলপমেন্ট হিসেবে ৬ বছর কর্মরত ছিলেন।

প্রায় তিন বছর ধরে ডেলের সাথে রয়েছেন আতিকুর রহমান।

বাংলাদেশ সময়:  ১৫০৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।