ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বৈশাখী উৎসবে রবি'র হ্যান্ডসেটে ৫০ শতাংশ মূল্য ছাড়!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৫
বৈশাখী উৎসবে রবি'র হ্যান্ডসেটে ৫০ শতাংশ মূল্য ছাড়!

ঢাকা: বাংলা নববর্ষ উপলক্ষে মোবাইল হ্যান্ডসেটের ওপর ৫০ শতাংশ ছাড় দিতে পারে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। সেই সাথে  থাকাবে বান্ডেল অফারও।



শনিবার (১১ এপ্রিল) বিকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে এ তথ্য জানানো হয়।
 
বাংলা নববর্ষ উৎসব উদযাপন উপলক্ষে ১৩ থেকে ১৫ এপ্রিল তিন দিনের এ মূল্য ছাড় উৎসব ঢাকার বাইরে দেশের সব রবি কাস্টমার কেয়ার সেন্টারে (ডব্লিউএমসি) পাওয়া যাবে বলে অপারেটর সূত্র থেকে পাওয়া খবরে জানা গেছে।
 
তবে, এখনই এর বিস্তারিত তথ্য জানাতে আগ্রহী নয় অপারেটরটি।
 
কোম্পানির অপারেটর সূত্র জানায়, উৎসবে এবার বান্ডেল অফারে ছাড় থাকছে ৫০ শতাংশ পর্যন্ত। ছাড় থাকছে বিভিন্ন ধরনের হ্যান্ডসেটেও। এগুলোর মধ্যে সামস্যাং, হুয়াওয়ে, এলজি, ম্যাক্সিমাস ও সিম্ফনি হ্যান্ডসেট ছাড়াও আকর্ষণ হিসাবে থাকতে পারে আইফোনও।

রবি আজিয়াটা লিমিটেডের গত  বছর (২০১৪) ১৬ থেকে ১৮ ডিসেম্বর  মুক্তির উৎসবে ছিলো এমন অফার।   (২০১৪) ১৬ থেকে ১৮ ডিসেম্বর মুক্তির উৎসবও করা হয়। যাতে গ্রাহকরা সহনীয় মূল্যে হান্ডসেট, বান্ডেল অফার  কিনতে পেরেছিলেন। ওই অফারটি ছিল দেশের যে কোনো মোবাইল ফোন অপারেটরের প্রথম বড় ধরনের মূল্য  ছাড়ের ঘটনা।
 
বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৫
ইসতিয়াক হোসাইন/এসজেএ/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।