ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

গ্রামীণফোন নিয়ে এলো স্যামসাং গ্যালাক্সি এস৬ এবং এস৬ এজ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৫
গ্রামীণফোন নিয়ে এলো স্যামসাং গ্যালাক্সি এস৬ এবং এস৬ এজ ছবি: সংগৃহীত

ঢাকা: গ্রামীণফোনের সহায়তায় বাংলাদেশের বাজারে গ্যালাক্সি এস৬ এবং এস৬ এজ উদ্বোধনের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে। গ্রাহকদের মোবাইল ফোন ব্যবহারের সর্বোন্নত অভিজ্ঞতা প্রদান করতে গ্যালাক্সি এস৬ এবং গ্যালাক্সি এস৬ এজ এ স্যামসাং এর সর্বাধুনিক প্রযুক্তি এবং সর্বোত্তম পণ্য মানের সমাবেশ।



সোমবার ( ১৩ এপ্রিল) রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক জাকজমকপূর্ণ অনুষ্ঠানে স্যামসাং ও গ্রামীণফোন গ্যালাক্সি এস৬ এবং এস৬ এজ উদ্বোধন করে। অনুষ্ঠানে মোবাইল হ্যান্ডসেটসমূহ উন্মোচন করেন গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার অ্যালান বঙ্কে এবং স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ ব্রাঞ্চ এর ম্যানেজিং ডিরেক্টর সি এস মুন সহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

গ্রামীণফোন প্রি-বুকিং গ্রাহকদের জন্য স্যামসাং গ্যালাক্সি এস৬ এবং গ্যালাক্সি এস৬ এজ বাজারে পাওয়া যাবে পহেলা বৈশাখ/এপ্রিল ১৪ থেকে। সারাদেশে এপ্রিল ১৭ থেকে গ্যালাক্সি এস৬ এবং গ্যালাক্সি এস৬ এজ পাওয়া যাবে হোয়াইট পার্ল, ব্ল্যাক স্যাফায়ার, গোল্ড প্লাটিনাম, ব্লু টোপাজ (শুধুমাত্র গ্যালাক্সি এস৬ এর জন্য) এবং গ্রিন এমেরাল্ড (শুধুমাত্র গ্যালাক্সি এস৬ এজ এর জন্য) রঙে।  

“গ্যালাক্সি এস৬ এবং গ্যালাক্সি এস৬ এজ এর মাধ্যমে স্যামসাং, মোবাইল প্রযুক্তির পরবর্তী ধাপ উন্মোচন করছে। বিশ্বব্যাপী আমাদের গ্রাহকদের চাহিদাগুলোর কথা মাথায় রেখে এবং আমাদের দূরদর্শিতার ওপর ভিত্তি করে তৈরি এই ডিভাইস দুটি স্থানীয় বাজারেও জনপ্রিয়তা লাভ করবে”, বলেন স্যামসাং বাংলাদেশ এর হেড অফ মোবাইল হাসান মেহেদী।

“আমরা আমাদের পূর্ব অভিজ্ঞতা থেকে শিক্ষা গ্রহণ করে নতুন প্রযুক্তি নিয়ে আসার চেষ্টা করছি। অভিনব ডিজাইন, শক্তিশালী সহযোগী নেটওয়ার্ক এবং সর্বোন্নত সার্ভিস মাধ্যমে স্যামসাং গ্যালাক্সি এস৬ এবং গ্যালাক্সি এস৬ এজ গ্রাহকদের জন্য এনে দিবে স্মার্টফোনের ব্যবহারের বিশ্বমানের অভিজ্ঞতা। ”

অনুষ্ঠানে গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার অ্যালান বঙ্কে বলেন, “বাংলাদেশের অগ্রণী টেলিযোগাযোগ প্রতিষ্ঠান হিসেবে গ্রামীণফোন সবসময় চেষ্টা করে গ্রাহকদের জন্য সর্বোত্তম সেবা প্রদান করতে। আমরা অত্যন্ত গর্বিত যে বাংলাদেশে আমাদের গ্রাহকরাই সর্বপ্রথম স্যামসাং এস৬ ডিভাইস ব্যবহারের সুযোগ পাবেন। ”

সবার জন্য ইন্টারনেট পৌঁছে দিতে গ্রামীণফোন নেটওয়ার্কের আওতায় ৫ কোটি ইন্টারনেট গ্রাহক অন্তর্ভূক্তি সম্পর্কে তিনি বলেন, “গ্রামীণফোন ২৪ মাসের একটি বর্ধিত ইএমআই সুবিধা চালু করেছে যেন জিপি গ্রাহকরা এই ফোন দুটি আরো সাশ্রয়ী পদ্ধতিতে কিনতে পারেন। ”

গ্যালাক্সি এস৬ এবং গ্যালাক্সি এস৬ এজ এ এবার আরও প্রাণবন্ত এবং দ্রুত ফ্রন্ট ও ব্যাক ক্যামেরা রয়েছে। ফোনদুটি ওয়্যার সহ অত্যন্ত দ্রুত চার্জ করা যায়, যা গ্যালাক্সি এস৫ এর তুলনায় ১.৫ গুণ বেশি দ্রুত এবং মাত্র ১০ মিনিট চার্জ করেই ব্যবহার করা যাবে ৪ ঘণ্টা। স্লিম (৬.৮ মি.মি/ ৭.০ মি.মি এজ) এবং হাল্কা (১৩৮ গ্রাম/ ১৩২ গ্রাম এজ) গ্যালাক্সি এস৬ এবং গ্যালাক্সি এস৬ এজ এ রয়েছে সবচেয়ে অত্যাধুনিক স্যামসাং কোর প্রযুক্তি। সম্ভাব্য ক্ষতিকর আক্রমণ থেকে সুরক্ষার জন্য ডিভাইস দুটিতে ব্যবহৃত হচ্ছে আরো উন্নত স্যামসাং নকশা সুরক্ষা ব্যবস্থা।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘন্টা, এপ্রিল ১৩, ২০১৫
আইএইচ/কেজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।