ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

সুলভ মূল্যে অ্যালকাটেল ‘ওয়ানটাচ আইডল এক্স’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৫
সুলভ মূল্যে অ্যালকাটেল ‘ওয়ানটাচ আইডল এক্স’

স্মার্টফোন প্রত্যাশীদের জন্য সুলভ মূল্যে উন্নতমানের অভিজ্ঞতা দিতে অ্যালকাটেল ওয়ানটাচ বাংলাদেশের বাজারে আনল ‘ওয়ানটাচ আইডল এক্স’। চিকন গঠন আর দূর্দান্ত কার্য সম্পাদনক্ষম অ্যালকাটেলের এই ফ্ল্যাগশীপ স্মার্টফোনের দাম ১৪ হাজার ৯৯৯ টাকা।



৫ ইঞ্চির ফুল এইচডি আইপিএস স্ক্রিনের এ হ্যান্ডসেটে আছে ১.৫ গিগাহার্জ প্রসেসর যা ব্যবহারকারীকে সাবলীলভাবে প্রয়োজনীয় সকল সুবিধা দিতে পারে।

মাত্র ৬.৯ মিলিমিটার পুরুত্বের এই স্মার্টফোনের এলসিডি ও টাচ প্যানেলের মধ্যে কোনো এয়ার গ্যাপ নেই, ফলে ব্যবহারকারী তার প্রয়োজনীয় কনটেন্ট দেখতে ও ব্যবহার করতে বাস্তব অভিজ্ঞতা পাবেন। সূর্যের আলো কিংবা অন্ধকারেও সমানভাবে দেখা এবং এর আইপিএস টেকনোলজির কারণে ১৭০ ডিগ্রি কোন থেকেও ভালোভাবে দেখা যায়।

এছাড়া যেকোন জায়গায়, যেকোন সময় স্মৃতিগুলোকে ফ্রেমে বন্দি করতে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ১৩.১ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা ও সেলফি তুলতে রয়েছে ২.১ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ৮ অথবা ১৬ গিগাবাইটের ইন্টারনাল মেমোরির পাশাপাশি ৩২ গিগাবাইটের এক্সটার্নাল মেমোরি কার্ড ব্যবহারের সুবিধা পাওয়া যাবে এতে। এর অন্যান্য বৈশিষ্ট্য হলো ২ জিবি ৠাম, ওয়াই-ফাই হটস্পট, ২২০০ মিলিঅ্যাম্পিয়ার লিথিয়ান আয়ন ব্যাটারি।

জীবনকে আরও সহজ করতে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের এই ডিভাইসটিতে প্রয়োজনীয় সকল অ্যাপস একজায়গায় খুঁজে পেতে রয়েছে ওয়ানটাচ লাইভ ফিচার।

স্মার্টফোনে আগ্রহীরা অ্যালকাটেলের নতুন ফ্ল্যাগশীপটি পাবেন বসুন্ধরা শপিং মল ও যমুনা ফিউচার পার্কে অ্যালকাটেল ওয়ানটাচ সেন্টারে।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।