ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বৈশাখী অফারে ‘ফুডমার্ট’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৫
বৈশাখী অফারে ‘ফুডমার্ট’

বৈশাখের আনন্দকে রাঙিয়ে তুলতে ‘ফুডমার্ট ডটকম ডটবিডি’ ঘোষণা করেছে বিশেষ অফার। এই অফারের আওতায় গ্রাহকগণ অনলাইনে সর্বনিম্ম ১ হাজার টাকার খাবার অর্ডার দিলে সঙ্গে ফ্রি এক লিটার কোমল পানীয় পাচ্ছেন।

এছাড়া, দুটি ফ্যামিলি সাইজ পিৎজায় রয়েছে ফ্রি একটি বার্গার। ১৪ এপ্রিল থেকে শুরু হওয়া এই অফারটি চলবে পুরো বৈশাখ জুড়ে।

বিশেষ এই অফারটি ঢাকাবাসীরা উপভোগ করতে পারবেন খুব সহজেই। কেননা ফুডমার্টের সেবা এখন ঢাকা জুড়ে বিস্তৃত। রাজধানীর প্রায় ৪০০টি স্বনামধন্য রেস্টুরেন্টের সাথে কাজ করছে প্রতিষ্ঠানটি।

তাই নিজ এলাকার কিংবা পছন্দের রেস্টুরেন্টের পছন্দের খাবার অর্ডার দিয়ে ঘরে বসেই উপভোগ করা যাবে।

এছাড়া টাকা পরিশোধের সহজ ব্যবস্থাও করেছে তারা। অনলাইনে পেমেন্ট সিষ্টেম সুবিধা থাকায় বিদেশে অবস্থানকারী বাঙালীরা প্রিয়জনদের জন্য খাবার অর্ডার দিতে পারবেন।

ফুডমার্টের কর্মীরা অর্ডারকৃত খাবার দ্রুততম সময়ে পৌছে দিয়ে থাকে। এছাড়া অর্ডার দেয়ার সাথে সাথে গ্রাহকের কাছে এসএমএস এর মাধ্যমে ডেলাভারী সময় নিশ্চিত করা হয়।

ফুডমার্টের ব্যবস্থাপনা পরিচালক মোবারক হোসেন বলেন, পহেলা বৈশাখে রেস্তোরাঁগুলোতে প্রচন্ড ভিড় থাকে। ফলে অনেকেই রেস্তোরাঁয় যেতে চান না। তারা এখন ঘরে বসেই যেকোনো খাবার ফরমায়েশ দিয়ে দ্রুত তা বুঝে নিতে পারছেন।

তিনি আরও জানান,  গ্রাহকদের ই-কমার্সের প্রতি আস্থা তৈরি করতেই আমাদের এই উদ্যোগ। খুব সহজেই যাতে অর্ডার দেয়া যায় সেজন্য আমরা অ্যাপস উম্মুক্ত করেছি।   

আরো তথ্য ও অর্ডার দেয়ার নিয়মকানুন জানতে www.foodmart.com.bd  সাইটটি ভিজিট করুন এছাড়া ফেসবুক পেজেও যুক্ত থাকতে পারেন (www.facebook.com/foodmartofficial) ।  

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।