ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

উচ্চ শিক্ষায় তথ্যপ্রযুক্তির সম্ভাবনা নিয়ে মুক্ত আলোচনা

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৫
উচ্চ শিক্ষায় তথ্যপ্রযুক্তির সম্ভাবনা নিয়ে মুক্ত আলোচনা

‘উচ্চ শিক্ষায় তথ্যপ্রযুক্তি বিষয়ের সম্ভাবনা: প্রেক্ষাপট বাংলাদেশ’ শীর্ষক এক মুক্ত আলোচনার আয়োজন করে ভাসানীর কথা ও টাঙ্গাইল বার্তা। টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে অনুষ্ঠিত এ আলোচনায় প্রধান অতিথি ছিলেন উত্তরা ইউনিভার্সিটির স্কুল অফ বিজনেস বিভাগের ডিন প্রফেসর ড. নজরুল ইসলাম।



টাঙ্গাইল প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মো. নাসির উদ্দিনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এটিএন বাংলার অনুষ্ঠান সঞ্চালক ওয়াহিদুর রহমান, ইউএস ইডুকেশন অ্যান্ড সফটওয়ার লিমিটেডের কোর্ডিনেটর আব্দুর রৌফ শিবলু, ইউএস ইডুকেশন সেন্টারের জিএম শারমীন নিশাত, ফ্রিল্যান্সার ও অ্যন্ড্রয়েড অ্যাপস্ ডেভলপার মো. মাহবুবুল খান বাপ্পী ও টাঙ্গাইল বার্তার সম্পাদক ফজলুল হক প্রমুখ।

মুক্ত আলোচনা সভায় বাংলাদেশের প্রেক্ষাপটে উচ্চ শিক্ষায় তথ্যপ্রযুক্তির সম্ভাবনায় আউট সোর্সিং, ওয়েবসাইট ও অ্যান্ড্রয়েড অ্যাপ ডেভলপমেন্ট, গ্রাফিক্স, ডিজাইনসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

এই আয়োজনের সার্বিক সহযোগিতায় ছিলেন ইউএস সফটওয়ার লিমিটেড এবং ইউএস এডুকেশান সেন্টার।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।