ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

এফবিসিসিআই নির্বাচনে বেসিস সভাপতি শামীম আহসান

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৫
এফবিসিসিআই নির্বাচনে বেসিস সভাপতি শামীম আহসান ছবি : সংগৃহীত

আগামী ২৩ মে অনুষ্ঠিত হবে দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই’র ২০১৫-১৭ মেয়াদের পরিচালনা পরিষদের নির্বাচন। এতে তথ্যপ্রযুক্তি সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর পক্ষ থেকে সংগঠনটির সভাপতি শামীম আহসান পরিচালক পদে মনোনয়ন জমা দিয়েছেন।



বেসিসের পাশাপাশি তথ্যপ্রযুক্তি সংগঠন বিসিএস, আইএসপিএবি, মোবাইল ফোন ইমপোটার্স অ্যাসোসিয়েশন ও আইপি অ্যাসোসিয়েশন অব বাংলাদেশসহ বিভিন্ন সংগঠন বেসিস সভাপতিকে পূর্ণ সমর্থন জানিয়েছে। রোববার দুপুরে এফবিসিসিআই কার্যালয়ের নির্বাচন বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. আলী আশরাফ এমপি’র কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন।

এসময় সভাপতি পদপ্রার্থী ও নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমেদসহ এফবিসিসিআইয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে শামীম আহসান বলেন, তথ্যপ্রযুক্তি নির্ভর ব্যবসা-বাণিজ্যের প্রসার এবং এসএমই ও তরুণ উদ্যোক্তাদের সহজ শর্তে মূলধন যোগানের লক্ষ্যে কাজ করতে আসন্ন এফবিসিসিআই নির্বাচনে পরিচালক পদের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছি।

এছাড়া ব্যবসায়ীদের প্রয়োজনীয় পরামর্শ প্রদানের জন্য একটি ওয়ানস্টপ সেবা চালু করা, বাংলাদেশকে একটি উল্লেখযোগ্য বিনিয়োগবান্ধব দেশ হিসেবে গড়ে তুলে বিদেশি বিনিয়োগ আকৃষ্ট করা এবং ব্যবসায়ীরা যাতে সহজেই প্রয়োজনীয় দক্ষতাসম্পন্ন কর্মীদের খুঁজে পান এবং নিয়োগ দিতে পারেন সেজন্য কারিগরি প্রশিক্ষণের প্রসার নিশ্চিত করতে একটি দক্ষ কর্মীবাহিনী গড়ে তোলার লক্ষ্যে কাজ করবো।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।