ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বাংলালায়ন, ইউটিস্টারকম’র মধ্যে ওয়াইফাই সম্প্রসারণ নিয়ে চুক্তি

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৫
বাংলালায়ন, ইউটিস্টারকম’র মধ্যে ওয়াইফাই সম্প্রসারণ নিয়ে চুক্তি

সম্প্রতি দেশের সর্ববৃহৎ ফোরজি সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালায়ন এবং আন্তর্জাতিক তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সেবাদাতা প্রতিষ্ঠান ইউটিস্টারকম এর মধ্যে ওয়াইফাই নেটওয়ার্ক সম্প্রসারণ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়। বাংলালায়নের চেয়ারম্যান, মেজর (অবঃ) আবদুল মান্নান এবং ইউটিস্টারকমের জেনারেল ম্যানেজার গ্লোবাল এলায়েন্স, হাই ওয়াং নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে সই করেন।



এ চুক্তির আওতায় বাংলালায়ন ইউটিস্টারকম’র প্রযুক্তি ব্যবহার করে দেশের বৃহত্তর (ওয়াইফাই) নেটওয়ার্ক আধুনিকীকরণ এবং সম্প্রসারণ করবে। যার ফলে গ্রাহকগণ হাসপাতাল, শিক্ষা প্রতিষ্ঠান, শপিং কমপ্লেক্সসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনাগুলোতে সুলভে ও নির্বিঘ্নে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তিভিত্তিক ওয়ারল্যাস ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা গ্রহণ করতে পারবে।


চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলালায়নের চীফ অপারেটিং অফিসার মোঃ শফিকুল ইসলাম, চীফ টেকনোলজি অফিসার এখলাস উদ্দিন আহমেদ, চীফ অব ওয়াইফাই অ্যান্ড ভাস, আজহার এইচ চৌধুরী চীফ সাপ্লাই চেইন অফিসার, ক্যাপ্টেন বিল্লাল আহমেদ বিএন (অবঃ), অ্যাকটিং চীফ ফাইনান্সিয়াল অফিসার, মোঃ মহসিন রেজা, চীফ সেলস অফিসার, শেখ নূর-উল-আলম, হেড অব মার্কেটিং কমিউনিকেশন্স, জি. এম. ফারুক খান, হেড অব প্লানিং, টেকনোলজি কন্টাক্ট এ্যান্ড সোর্সিং, শফিকুর রহমান, হেড অব কাস্টমার কেয়ার, এম. এস. আসিফ কামাল এবং ইউটিস্টারকম এর সেলস অ্যান্ড মার্কেটিং, ইন্ডিয়া অ্যান্ড সার্ক রিজিওন, মহেশ কুমার, সেলস রিপ্রেজেন্টেটিভ, বাংলাদেশ রিজিওন, সরকার এ. বাশার প্রমূখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৫
এসজেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।